• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নারী নিরাপত্তায় পশ্চিমবঙ্গ নম্বর ওয়ান! মদন মিত্রকে নিয়ে সায়নী ঘোষের 'বিশেষণে' জল্পনা

  • |

ফের একঝাঁক সেলিব্রিটি তৃণমূলে (trinamool congress) যোগ দিলেন। আর সেদিনই অভিনেত্রী সায়নী ঘোষের (sayani ghosh) গলায় মদন মিত্রের (madan mitra) প্রশংসা। অনেক প্রশংসার মধ্যেই সায়নী বললেন, উইথ ডিউ রেসপেক্ট, মদনদা বাংলার ক্র্যাশও বটে। যা নিয়ে প্রতিক্রিয় দিলেন মদন মিত্রও। ফলে জল্পনা, তাহলে কি এবার তৃণমূলের পথে 'বামপন্থী' সায়নীও।

 সায়নী ঘোষকে নিয়ে বিতর্ক

সায়নী ঘোষকে নিয়ে বিতর্ক

সাম্প্রতিক সময়ে একটি টেলিভিশন শোয়ে বাঙালিয়ানার রূপ নিয়ে মন্তব্য করেছিলেন সায়নী ঘোষ। এরপরেই তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ার শোরগোল শুরু হয়ে যায়। তাঁর পুরনো একটি টুইট সামনে আনা হয়। সেই টুইটে ব্যঙ্গচিত্রে ছিল, শিবলঙ্গের মাথায় কন্ডোম পরাচ্ছেন বুলাদি নামে এক চরিত্র। এই কাজে ধর্মীয় ভাবাবেগে আঘাত লেগেছে বলে অভিযোগ করেন অনেকেই। রবীন্দ্র সরোবর থানায় অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর করেছিলেন বিজেপি নেতা তথা ত্রিপুরা ও মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। যদিও এই টুইটের দায় অস্বীকার করে সায়নী বলেন তাঁর টুইট হ্যাক করা হয়েছিল। এরপরেই সায়নী ঘোষকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা হুমকি দেওয়া হয়।

বিতর্কে পাশে দাঁড়িয়েছিলেন মমতা

বিতর্কে পাশে দাঁড়িয়েছিলেন মমতা

জয় শ্রীরাম ও টুইট বিতর্কে সায়নীর পাশে দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে নিশানা করে তিনি বলেছিলেন, ক্ষমতা থাকলে সায়নীর গায়ে হাত দিয়ে কেউ দেখাক।

মুখ্যমন্ত্রীর প্রশংসায় সায়নী

মুখ্যমন্ত্রীর প্রশংসায় সায়নী

তাঁকে নিয়ে বিতর্কের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেস যেভাবে তাঁর পাশে দাঁড়িয়েছে, তাঁৎ জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেত্রী সায়নী ঘোষ। তিনি বলেছেন মহিলা মুখ্যমন্ত্রী থাকলে তাঁর সুবিধা থাকেন। তিনি বলেন, নারী নিরাপত্তায় পশ্চিমবঙ্গ এক নম্বরে। তিনি আরও বলেন, সারা দেশে কী হচ্ছে, তা তাঁরা জানেন। রাজ্যের আইনশৃঙ্খলার প্রশংসায় তিনি বলেন, রাত দুটোয় কাদ করে ফিরবেন, এটা পশ্চিমবঙ্গের বাইরে কোথাও ভাবাই যায় না।

ভবানীপুরের অনুষ্ঠানে মদন মিত্রের প্রশংসা

ভবানীপুরের অনুষ্ঠানে মদন মিত্রের প্রশংসা

ভবানীপুরে এক অরাজনৈতিক মঞ্চে পাওয়া গিয়েছিল তৃণমূল নেতা মদন মিত্র এবং অভিনেত্রী সায়নী ঘোষকে। মদন মিত্র বলেন, বাংলার প্রতিবাদী কণ্ঠ সায়নী। অনুষ্ঠানে তাঁর আসার কথা ছিল পাঁচটায়। কিন্তু তিনি তিনটেও চলে এসেছেন। তাঁর একটাই কারণ সায়নী ঘোষ। মদন মিত্রের বলার পরেই বলতে ওঠেন সায়নী। তিনি বলেন, মদনদা অনের বড় লিডার। সঙ্গে তিনি বলেন, উইথ ডিও রেসপেন্ট, মদনদা বাংলার ক্র্যাশও বটে। এই সুন্দর আদানপ্রদান পশ্চিমবঙ্গ ছাড়া, কোথাও সম্ভব নয়। সায়নী বলেন, তিনি কোখায় যাবেন, কার সঙ্গে থাকবেন, সেট নিজেরাই ঠিক করবেন। বিতর্কে মানুষ যে পাশে থেকেছে তাঁর জন্য তিনি কৃতজ্ঞ। পাল্টা মাইক হাতে নিয়ে মদন মিত্র বলেন, সায়নী তো দূরে্র কথা, একটা কারও গায়ে আঁচ পড়লে গোটা বাংলায় আগুন জ্বলবে।

English summary
Speculation on actress Sayani Ghosh as she praises Madan Mitra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X