India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সল্টলেকের ভোটার লিস্টে রোহিঙ্গারা, বিস্ফোরক দাবি সায়ন্তন বসুর, পাল্টা চ্যালেঞ্জ সুজিতের

Google Oneindia Bengali News

ভোটার লিস্টের স্বচ্ছতা নিয়ে প্রথম থেকেই তৎপর হয়ে উঠেছে বিজেপি। এবার সল্টলেকের ভোটার লিস্ট নিয়ে বিস্ফোরক অভিযোগ করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি অভিযোগ করেছেন সল্টলেকের ভোটার লিস্টে রোহিঙ্গাদের নাম রয়েছে। আর এর পিছনে রয়েছে তৃণমূল কংগ্রেসের হাত। পাল্টা দমকল মন্ত্রী সুজিত বসু চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেেছন অভিযোগ থাকলে নির্বাচন কমিশনে যাক বিজেপি।

সল্টলেকে চা চক্রে গিয়ে ফলস ভোটারের অভিযোগ সায়ন্তন বসুর
রোহিঙ্গা ভোটার

রোহিঙ্গা ভোটার

সল্টলেকের ভোটার লিস্ট নিয়ে বিস্ফোরক অভিযোগ করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি দাবি করেছেন সল্টলেকের ভোটার লিস্টে একাধিক রোহিঙ্গার নাম ঢোকানো হয়েছে। সল্টলেকের বিভিন্ন ফাঁকা প্লটে রাখা হয়েছে এই রোহিঙ্গাদের। তাঁদের সল্টলেকের বাসিন্দা দেখিয়ে ভোটার লিস্টে নাম তোলা হয়েছে। এন নেপথ্যে শাসক দলের হাত রয়েছে বলে বুধবার সকালে চায়ে পে চর্চায় সল্টলেকের এফডি ব্লকে এমনই অভিযোগ করেছেন তিনি।

 পাল্টা তোপ সুজিতের

পাল্টা তোপ সুজিতের

রোহিঙ্গাদের ভোটার তালিকায় নাম ঢোকানো হয়েছে সায়ন্তন বসুর অভিযোগের পাল্টা আক্রমণ শানিয়েছেন দমকল মন্ত্রী সুজিত বসু। তিনি পাল্টা আক্রমণ করে বলেছেন যদি সত্যি রোিহঙ্গাদের নাম ভোটাল তালিকায় থেকে থাকে তাহলে নির্বাচন কমিশনে যাচ্ছে না কেন বিজেপি। নির্বাচন কমিশনে গিয়ে অভিযোগ জানান তাঁরা। এই নিয়ে বুধবার সকাল থেকেই রাজনৈতিক পারদ চড়তে শুরু করেছে।

কমশনে নালিশ

কমশনে নালিশ

রোহিঙ্গাদের ভোটার তালিকায় ঢোকানো হচ্ছে অভিযোগ করে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিিন দাবি করেছিলেন ৩-৮ লক্ষ অনুপ্রবেশকারীর নাম তোলা হয়েছে ভোটার তালিকায়। রোহিঙ্গারাও রয়েছেন তাতে। ভোটার তালিকায় স্বচ্ছতা আনতে নির্বাচন কমিশনের এই নিয়ে দৃষ্টি আকর্ষণ করেছিলেন তিনি।

একুশের ভোটে অনুপ্রবেশ ইস্যু

একুশের ভোটে অনুপ্রবেশ ইস্যু

উত্তরবঙ্গে বিজেপির পরিবর্তন যাত্রা সূচনা করে অমিত শাহ অনুপ্রবেশ ইস্যুতে সরব হয়েছিলেন। তিনি দাবি করেছিলেন মমতা সরকারের পক্ষে অনুপ্রবেশ বন্ধ করা সম্ভব নয়। একমাত্র বিজেপিই সেই সমস্যা বন্ধ করতে পারে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আগে অভিযোগ করেছিলেন বাংলাদেশ থেকে লোক ঢুকিয়ে ভোটে জিততে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার।

English summary
West Bengal assembly election 2021: BJP leader Syantan Bose claimed Rohinga's are included in Saltlake voter list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X