• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবীশ হাতে বেসামাল স্কুটার, পড়তে পড়তেও সামলে নিলেন মমতা, বোঝালেন আন্দোলনের পিক-আপ তাঁর হাতেই

সকলকে চমকে দিয়েই নবান্ন থেকে ই-স্কুটার চালিয়ে বেরোলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবিশ হাত। আগে কখনও চালাননি। তাতে ডরাননি তিনি। মা-মাটি মানুষের কথা ভেবে এই সামান্য ঝুঁকি নিয়েই টলমল স্কুটার নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন তিনি। যদিও দেহরক্ষীরা অনেকটাই রক্ষা করেছেন। তবে তিনি নিজে দমবার পাত্রী নন। দ্বিতীয় হুগলি সেতুর কাছে আসতে পড়েই যাচ্ছিলেন স্কুটার সমেত। সঙ্গে সঙ্গে সামলে নিয়ে বুঝিয়ে দিয়েছেন এখনও সময় হয়নি। আন্দোলনের পিক-আপ এখনও তাঁর হাতেই।

নবান্ন থেকে স্কুটিতে করে বাড়ির পথে মুখ্যমন্ত্রী, নিজেই চালালেন খানিকটা পথ

বোঝালেন আন্দোলনের পিক-আপ তাঁর হাতেই

মমতার ই-স্কুটার চালানো নিয়ে বিজেপি আক্রমণের ঝাঁঝ বাড়িয়েছে। গিমিক দিচ্ছে তৃণমূল। লাইসেন্স ছাড়াই রাস্তায় স্কুটার নিয়ে বেরিয়ে পড়েছেন বলে বিদ্রুপ করেনি বিজেপি নেতা জয়প্রকাশ দাস। কিন্তু আইনের ফাঁকে যে বিজেপির এই অভিযোগকে ১০০গোল দিয়েছেন মমতা। একেবারে কৌশলী উপায়েই ই-স্কুটার নিয়ে বেরিয়েছেন তিনি। কারণ মোটর ভেহিকলস অ্যাক্ট অনুযায়ী এখনও ই-স্কুটার চালানোর জন্য কোনও লাইসেন্সের প্রয়োজন হয় না।

মমতার সুদক্ষ চালে অনেকটাই কুপোকাত বিজেপি। বৃহস্পতিবার রাজ্যের রাজনৈতিক ময়দানে মমতা ভার্সেস নাড্ডা ছিলেন দুই প্রতিযোগী। প্রচার আর আন্দোলনের শোয়ে জয়ের শিরোপা অবশ্যই ছিনিয়ে নিয়ে গিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। নাড্ডা বঙ্গিম-বিভূতির স্মরণে গিয়েও নজর টানতে পারেননি। বাংলা নিজের মেয়ে চায় আক্ষরিক অর্থেই রাজ্যের আম আদমির সমস্যা নিয়ে পথে নিয়ে মমতা বুঝিয়ে দিয়েছেন বিজেপির সোনার বাংলার লক্ষ্য ধোপে টিকবে না রান্নাঘরে আগুন জ্বললে।

English summary
West Bengal assembly election 2021: Mamata Banerjee drive e-Scooter to protest Petrol price hyke
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X