• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিদিকে বলো ভরসা জোগাচ্ছে তৃণমূলকে, আপ্লুত মমতা

  • By অভীক
  • |

'দিদিকে বলো' কর্মসূচির ৫০০ দিন পূর্ণ। আর এই উপলক্ষে ট্যুইট করে রাজ্যবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর দাবি, রাজ্যজুড়ে অভূতপূর্ব সাড়া পেয়েছে এই প্রকল্প। রাজ্যেবাসীর সমস্ত সমস্যার সমাধান মাত্র একটি ফোন কলেই নিবারণ করা সম্পূর্ণ হয়েছে।

দিদিকে বলো-র পাঁচশো দিন পূর্ণ

দিদিকে বলো-র পাঁচশো দিন পূর্ণ

বৃহস্পতিবার ট্যুইটে তিনি লেখেন, "আমি খুবই কৃতজ্ঞ ও আপ্লুত। আজ 'দিদিকে বলো' কর্মসূচির ৫০০ দিন সম্পূর্ণ হয়েছে। এই প্রকল্পের মাধ্যমে ২৮ লক্ষ মানুষকে উপকৃত হয়েছেন। হেল্পলাইন নম্বরে ফোন করে প্রায় ৮০ লক্ষ মানুষ নানান সমস্যার কথা জানিয়েছেন। আজ এই প্রকল্পের ভিত্তিতেই রাজ্য সরকার ষষ্ঠ পে কমিশন শুরু করেছে। এছাড়াও সামাজিক সুরক্ষা যোজনা, পথশ্রী অভিযান, দুয়ারে সরকার, পারায় সমাধান, জয় জোহর, স্নেহের পরশ, প্রচেষ্টা ও তফশিলি বন্ধুর মতো একাধিক জনমুখী প্রকল্পের কাজ শুরু হয়েছে।"

২০১৯ এ পথ চলা শুরু

২০১৯ এ পথ চলা শুরু

২০১৯ সালের ২৯ জুলাই শুরু হয়েছিল ‘দিদিকে বলো'। উদ্দেশ্য ছিল, রাজ্যের সাধারণ মানুষের সরকারি সুযোগ সুবিধা পেতে যাতে কোনও অসুবিধা না হয়, তা নিশ্চিত করা। সরকারি কর্মসূচি বা সুবিধা পাওয়ার ক্ষেত্রে কোথাও কোনও সমস্যায় পড়লে মুখ্যমন্ত্রীর দেওয়া হেল্পলাইন নম্বরে ফোন করে নিমেষে মেলে সমাধান।

পরিষেবার সঙ্গে জনসংযোগই লক্ষ্য

পরিষেবার সঙ্গে জনসংযোগই লক্ষ্য

প্রসঙ্গত, উনিশের লোকসভা ভোটে রাজ্যে বিজেপির উত্থানের পর সরকারের ভাবমূর্তি উজ্বল করার লক্ষ্যেই এই কর্মসুচি চালু করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও এ নিয়ে বিভিন্ন স্তরে আলোচনায়ও হয়েছিল দেদার। ফোনে যোগাযোগ করতে পারা, না পারা নিয়ে কটাক্ষও করেছিলেন বিরোধীরা।

পশ্চিমবঙ্গে ২১০ আসন পেতে পারে বিজেপি, দলের গোপন রিপোর্ট গেল অমিত শাহের কাছে

অমিত শাহের সফরে ১৯-এর রিপিট টেলিকাস্ট! মুকুল, শুভেন্দুর ইঙ্গিতে জল্পনা তুঙ্গে

English summary
West Bengal Assembly Election 2021: Didi Ke Balo program gives TMC the confidence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X