• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরও এক ধাক্কা! তৃণমূল ছাড়লেন জনপ্রিয় এই অভিনেতা

একের পর এক ধাক্কা। এবার তৃণমূল ছাড়লেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। যুব তৃণমূলের সহ-সভাপতি পদে ছিলেন এই অভিনেতা। গত কয়েকদিন আগেই তৃণমূল ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন তিনি। তবে তাঁর মন্তব্যে স্পষ্ট ছিল বিজেপিতে যোগদানের বিষয়টি। কিন্তু এখনই বিজেপিতে যোগ দিচ্ছেন না বলে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন হিরণ। তবে আজ বুধবার হঠাৎ করেই তৃণমূলের সহ-সভাপতি পদ থেকে ইস্তফা দেন তিনি। তবে আজ বুধবার বিজেপিতে যোগদানের বিষয়ে অভিনেতা জানিয়েছেন, অমিত শাহের সঙ্গে কথা হয়েছে। সূত্রের খবর, সম্ভবত আজই মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিচ্ছেন এই রাজনীতিবিদ। তবে এখনও পর্যন্ত বিজেপির তরফে কিছু জানানো হয়নি এই বিষয়ে।

যশ সহ একাধিক তারকার যোগদানের সম্ভাবনা

যশ সহ একাধিক তারকার যোগদানের সম্ভাবনা

এদিন সকাল থেকেই একাধিক তারকার বিজেপিতে যোগদানের জল্পনা তৈরি হয়েছিল। সেই তালিকার একেবারে শীর্ষে ছিলেন যশ। যিনি কিনা বর্তমান তৃণমূল সাংসদ নুসরতের কাছের মানুষ হিসাবেই গুঞ্জন। এছাড়াও পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস সহ একাধিক তারকা বিজেপিতে যোগ দিতে পারে বলে জানা যাচ্ছে। কলকাতার একটি পাঁচতাঁরা হোটেলে এই যোগদান পর্ব রয়েছে। বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরে তারকারা বিজেপিতে যোগ দিতে পারে বলে জানা যাচ্ছে। আর সেখানেই হিরণ দলবদল করছেন বলে জানা যাচ্ছে।

যেখানে সম্মান পাব, সেখানেই যাব, জানান হিরণ

যেখানে সম্মান পাব, সেখানেই যাব, জানান হিরণ

গত কয়েকদিন আগে হিরণ চট্টোপাধ্যায় জানান, ‘যেখানে সম্মান পাব, সেখানেই যাব। শুধুমাত্র প্রচারের জন্য নয়, কাজের জন্য যাব। ভোট এলে শুধুই বলা হয় এখানে যাও, ওখানে যাও। ভোটের প্রচারের পর কেউ ধন্যবাদও জানায় না। এই কাজ করতে করতে ক্লান্ত হয়ে গিয়েছি। ফলত সেই সময়েই তাঁর মন্তব্যে স্পষ্ট হয়ে যায় যে হিরণ তৃণমূল ছাড়ছেন। তবে বিজেপিতে যোগদানের বিষয়ে অভিনেতা জানিয়ে ছিলেন, যেখানে সম্মান পাব, সেখানেই যাব। বিজেপি ছাড়াও একাধিক রাজনৈতিক দলের সঙ্গে তাঁর কথা হয়েছিল বলে জানিয়েছিলেন তিনি। তবে আজ বুধবার বিজেপিতেই যে তিনি যোগ দিচ্ছেন তা স্পষ্ট।

 তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখানোর হিড়িক

তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখানোর হিড়িক

সামনেই বিধানসভা নির্বাচন। আর সেই নির্বাচনের আগে রাজ্যে তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখানোর কার্যত হিড়িক লেগে গিয়েছে। প্রত্যেকদিনই একাধিক রাজনৈতিক নেতা একাধিক দল ছেঁড়ে বিজেপিতে নাম লেখাচ্ছেন। বেশ কয়েকজন বিধায়ক ও সাংসদ ইতিমধ্যেই গৈরিক শিবিরে নাম লিখিয়েছেন। গত কয়েকদিন আগে চার্টার্ড ফ্লাইটে করে দিল্লিতে গিয়ে অমিত শাহর সঙ্গে দেখা করে বিজেপিতে যোগ দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রবীর ঘোষাল, বৈশালী ডালমিয়া, রুদ্রনীল ঘোষ-সহ ৬ জন। এবার সেই তালিকাতে যশ, হিরণ সহ একাধিক অভিনেতা-অভিনেত্রী।

সল্টলেকের ভোটার লিস্টে রোহিঙ্গারা, বিস্ফোরক দাবি সায়ন্তন বসুর, পাল্টা চ্যালেঞ্জ সুজিতের

English summary
west-bengal-assembly-election-2021-actor-hiran-chatterjee-may-join-bjp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X