• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে সায়ন্তিকা, প্রার্থী ঘোষণার আগেই শাসক দলে আরও এক তারকা যোগ

প্রার্থী চালিকা এখনও ঘোষণা হয়নি। তার আগেই তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা। বুধবার সকালে তৃণমূল ভবনে গিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন তিনি। এর আগেও একাধিক তারকা তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছে। এখনও প্রার্থী তালিকা ঘোষণা হয়নি। চূড়ান্ত হলেও এখনও আলোচনা চলছে। কিছু কিছু নাম চূড়ান্তও হয়ে গিয়েছে। এই নিয়ে জল্পনা চলছে শাসক দলে। তারকা প্রার্থীরা ভিড় করতে পারে প্রার্থী তালিকায় এমনই মনে করা হচ্ছে।

 তৃণমূলে সায়ন্তিকা

তৃণমূলে সায়ন্তিকা

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিেনত্রী সায়ন্তিকা। বুধবার সকালে তৃণমূল কংগ্রেস ভবনে যান অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্যবসুর হাত থেকে তৃণমূল কংগ্রেসের যোগ দেন সায়ন্তিকা। প্রার্থী হওয়ার জন্যই কি তৃণমূলে যোগদান এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে সায়ন্তিকা জানিয়েছেন দল চাইলে প্রার্থী হতে তাঁর আপত্তি নেই।

মমতাকে ধন্যবাদ

মমতাকে ধন্যবাদ

প্রার্থী তালিকা ঘোষণার আগেই আরও এক তারকার তৃণমূল কংগ্রেসে যোগদান। আগে থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে ছিলাম। এবার থেকে আনুষ্ঠানিক ভাবে দিদির হাত শক্ত করে লড়াই করব। বাংলার মানুষকে নিজেপ ইচ্ছে প্রকাশ করার সময় হয়ে গিয়েছে। সেকারণেই তৃণমূল কংগ্রেসে যোগদান তাঁর। দাবি করেছেন সায়ন্তিকা। বাংলার মানুষকে একসঙ্গে এগিয়ে আসার বার্তা দিয়েছেন তিনি।

তারকা প্রার্থীর ভিড়

তারকা প্রার্থীর ভিড়

শাসক দলে তারকা প্রার্থীর ভিড় বাড়ছে। সায়নী ঘোষের পর আবার সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় তৃণমূলে যোগ দিয়েছে।

একুশের ভোটে তৃণমূলে তারকা প্রার্থী ভিড় থাকবে বলে মনে করছে রাজনৈতিক মহল। প্রার্থী করা হতে পারে সায়নী ঘোষ,কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তীকে। সেই তালিকায় সায়ন্তিকাও সামিল হতে পারে বলে মনে করা হচ্ছে। এই নিয়ে জল্পনার পারদ চড়তে শুরু করেছে।

প্রার্থী তরজা

প্রার্থী তরজা

ভোট এগিয়ে আসতেই প্রার্থী নিয়ে শুরু হয়ে গিয়েছে আলোচনা। শাসক দলে প্রাথমিক ভাবে প্রার্থী তালিকা চূড়ান্ত করলেও এখনও তা ঘোষণা করেনি। মনে করা হচ্ছে এই সপ্তাহের মধ্যেই সেই প্রার্থী তালিকা ঘোষণা করা হবে। এই নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে নন্দীগ্রাম কেন্দ্র থেকে প্রার্থী হবে। ১১ মার্চ তিনি মনোনয়ন জমা দেবেন বলে সূত্রের খবর।

English summary
West Bengal Assembly Elcetion 2021: Actress Sayantika join TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X