ভ্যালেন্টাইন্স ডে উদযাপনে কলকাতার কোথায়, কখন পার্টির আয়োজন রয়েছে জানুন

  • Posted By:
Subscribe to Oneindia News

রাত পোহালেই প্রেম দিবস। আর দুনিয়ার সবচেয়ে সুন্দর এই অনুভূতির উদযাপনে মাতবে সারা বিশ্ব। যে বিশ্বের বহু কোন হিংসার আগুনে জ্বলছে, কোথাও বা মানবিক সম্পর্কে অহংবোধ গ্রাস করেছে সুখের প্রেমকে। সেই সমস্তকে পেছনে ফেলে ভালোবাসায় মাতবার দিন ভ্যালেন্টাইন্স ডে। আর এই দিন উপলক্ষ্যে সারা বিশ্বের সঙ্গে হুল্লোড় আর উদযাপনে মাততে চলেছে 'সিটি অব জয়' কলকাতা। তাই প্রেমকে উদযাপন করতে হলে এই সময়ে কোথায় কোথায় যাওয়া যেতে পারে জেনে নিন।

আইরিশ হাউস

আইরিশ হাউস

গোটা বিশ্ব যখন প্রেম উদযাপন নিয়ে ব্যস্ত তখন সিঙ্গেলরা যেতেই পারেন কলকাতার আইরিশ হাউসে। কোয়েস্ট মলের ৫ তলায় অবস্থিত আইরিশ হাউসে ১৩ ফেব্রয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলছে ঢালাও উৎসব । যোগাযোগ- 81002 53778 ।

[আরও পড়ুন:ভ্যালেন্টাইন্স ডে-তে কার সাথে ডেটিং-এ প্রেম জমে ক্ষীর হবে, জানুন রাশিফল অনুযায়ী]

সুইসোটেল

সুইসোটেল

ভ্যালেন্টাইন্স ডে-র দিন সন্ধ্যে ৭ টা থেকে কলকাতায় সুইসওটেল-এ শুরু হবে উদযাপন। এখানের উৎসবমুখর পরিবেশে যোগ দিতে চাইলে যোগাযোগ করে নিন 033 6626 6666 নম্বরে।

 হায়াত রেজেন্সি

হায়াত রেজেন্সি

ভ্যালন্টাইন্স ডে উপলক্ষ্যে কলকাতার হায়াত রেজেন্সিতে আয়োজিত হতে চলেছে একরাশ উৎসব। সেখানে বন্ধুবান্ধবদের সঙ্গে হুল্লোড়ে মাততে হলে যোগাযোগ করুন 033 2335 1234 নম্বরে।

কেনিলওয়ার্থ হোটেল

কেনিলওয়ার্থ হোটেল

ভ্যালেন্টাইন্স ডে-র আগে থেকেই এই জায়গায় শুরু হয়ে গিয়েছে উৎসবের উদযাপন। এখানে আয়োজন রয়েছে ডিজে থেকে শুরু করে সমস্ত রকমের আনন্দ ফুর্তির। যোগাযোগ- 033 2282 3939।

ভল্ট

ভল্ট

কলকাতার ভল্টেও আয়োজিত হচ্ছে ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে উৎসব। বিভিন্ন রকমের কলকটেল থেকে জিভে জল আনা খাবারের বন্দোবস্ত রয়েছে এখানে। যোগাযোগ- 9874834554।

অ্যাস্টর হোটেল

অ্যাস্টর হোটেল

প্রেমের দিবস উদযাপনে একঝাঁক আয়োজন রয়েছে কলকাতার অ্যাস্টর হোটেলে। যোগাযোগ 9830230233।

তন্ত্রা

তন্ত্রা

কলকাতার তন্ত্রাতে ভ্যালেন্টাইন্স ডের দিন রাতে থাকছেন ডিজে লিল বি। পার্ক হোটেলের তন্ত্রাতে যেতে চাইলে যোগাযোগ করুন , 033 2249 9000 নম্বরে।

রক্সি

রক্সি

পার্ক হোটেলের রক্সিও ভ্যালেন্টাইন্স ডে-র পার্টি উদযাপনে নিয়ে পিছিয়ে থাকছে না। এদিনের পার্টিতে রক্সিতে থাকছে একরাশ আকর্ষণের। ফোন - 033 2249 9000

দ্যা ফ্যাক্টরি আউটলেট

দ্যা ফ্যাক্টরি আউটলেট

ভ্যালেন্টাইন্স ডে-র দিন শেহনাজ গ্রুপের ফ্য়াক্টরি আউটলেটেও এদিন থাকছে একাধিক আকর্ষণীয় চিত্তাকর্ষক বিষয়। ৯ ফেব্রুয়ারি থেকে এই পার্টি চলবে ১৬ তারিখ পর্যন্ত। যোগাযোগ- 080 3221 1581

English summary
valentine's day Celebration parties in kolkata .

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.