Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চারু মার্কেট এলাকায় ভাড়া বাড়িতে তরুণীর রহস্য মৃত্যু, গ্রেফতার লিভ-ইন-পার্টনার

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

চারু মার্কেট থানা এলাকার ভাড়া বাড়িতে তরুণীর রহস্য মৃত্যু। মৃতের নাম ঊর্মি দাস। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে লিভ-ইন-পার্টনার সুদীপ্ত দাসকে।

সুদীপ্ত ও ঊর্মি

সুদীপ্ত ও ঊর্মি

৬১/এ চারুচন্দ্র প্লেসে গত ছয়মাস ধরে সুদীপ্ত দাসের সঙ্গে ভাড়া থাকতেন ঊর্মি দাস। পরিবার সূত্রে খবর এর আগেও ঊর্মির বিয়ে হয়েছিল শুভ প্রামানিক নামে এক যুবকের সঙ্গে। কিন্তু বনিবনা না হওয়ায় স্বামীকে ছেড়ে সুদীপ্ত দাসের সঙ্গে থাকতে শুরু করেন ঊর্মি।

চারুচন্দ্র প্লেসের ভাড়া বাড়ি

চারুচন্দ্র প্লেসের ভাড়া বাড়ি

প্রতিবেশীরা জানিয়েছেন, ঊর্মি এবং সুদীপ্তের মধ্যে প্রায়ই ঝামেলা হত। একইসঙ্গে সুদীপ্তের সঙ্গে ঊর্মির সম্পর্ক মেনে নেয়নি ঊর্মির পরিবার। সুদীপ্ত দাস জানিয়েছেন, ব্যবসার কাজে মঙ্গলবার সন্ধেয় বেরিয়ে ছিলেন তিনি। বাড়িতে ফিরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ঊর্মিকে।

ঊর্মিকে মারধরের অভিযোগ

ঊর্মিকে মারধরের অভিযোগ

পরিবারের অভিযোগ, নানা কারণে ঊর্মিকে সন্দেহ করতে সুদীপ্ত। এমন কী টাকার জন্যও ঊর্মিকে চাপ দেওয়া হত। ঊর্মিকে মারধর করা হত বলেও অভিযোগ।

চারুমার্কেট থানা সূত্রে খবর, মঙ্গলবার রাত ১০.২৫ নাগাদ এমআর বাঙুর হাসপাতালে যুবতীকে নিয়ে যাওয়া হলে, তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

সুদীপ্ত দাসের বিরুদ্ধে থানায় অভিযোগ

সুদীপ্ত দাসের বিরুদ্ধে থানায় অভিযোগ

ঊর্মির বাবা সুদীপ্ত দাসের বিরুদ্ধে চারু মার্কেট থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন। কেস নম্বর হল ১৬৩, ১৫/১১/১৭। ভারতীয় দণ্ডবিধির ৩০৬/৩৪ ধারায় অভিযুক্ত সুদীপ্ত দাসকে গ্রেফতার করেছে পুলিশ।

সম্পর্কের টানাপোড়েনেই আত্মঘাতী, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা নিয়ে তৈরি হয়েছে ধন্দ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

English summary
Unnatural death of young woman at Charu Market police station area under Kolkata Police. Family members of the woman alleges that she was murdered by her live in partner. Police arrested the accused.
Please Wait while comments are loading...