গন্তব্য রামপুরহাট থেকে বেহালা! কাঁথিতে যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

বেহালার পর্ণশ্রীর যুবকের রহস্য মৃত্যু। রামপুরহাটের মেস থেকে পর্ণশ্রীর বাড়িতে ফেরার পথে রহস্যজনক ভাবে কাঁথিতে। লাইনের ধার থেকে দেহ উদ্ধারে চাঞ্চল্য। খুনের অভিযোগ দাদয়ের করেছে পরিবার।

গন্তব্য রামপুরহাট থেকে বেহালা! কাঁথিতে যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য

পর্ণশ্রী থানা এলাকার বাসুদেবপুরের বাসিন্দা রাহুল সাউ। পরিবার সূত্রে খবর, মার্কেটিং সংস্থায় কাজ দেওয়ার নাম করে রামপুরহাটে নিয়ে যায় তাঁরই বন্ধু সুজিত সাউ। সেখানে মেসে থেকেই কাজ করত রাহুল। ৫ এপ্রিল বন্ধু সুজিত ফোন করে রাহুলের বাবা-মাকে জানায়, রাহুলের মোবাইল হারিয়ে গিয়েছে। কোনও প্রয়োজনে যেন তাকেই ফোন করে কোনও কথা জানানো হয়। ৬ এপ্রিল রাহুলের মা, সুজিতের নম্বরে ফোন করে রাহুলের সঙ্গে কথা বলতে চান। সুজিত জানায়, নতুন ফোন কেনার জন্য কলকাতায় গিয়েছে রাহুল। কিন্তু সেদিন বাড়িতে ফিরে না আসায় হাওড়া জিআরপিতে মিসিং ডায়েরি করে পরিবার। এরপর রাহুলের পরিবারের তরফে ৮ এপ্রিল রামপুরহাট থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপর তাঁরা রাহুলের খোঁজে লালবাজারেও যান।

মঙ্গলবার রাহুলের বাড়িতে ফোন করে দেহ শনাক্ত করার কথা বলে লালবাজার। পরিবারের তরফে লালবাজারে গিয়ে, ছবি দেখে সনাক্ত করা হয়। পুলিশের তরফে জানানো হয়, কাঁথি স্টেশনের কাছে রাহুলের দেহ পাওয়া গিয়েছে।

পরিবারের অভিযোগ রাহুলকে খুন করা হয়েছে। এবিষয়ে তাদের অভিযোগের তির বন্ধুদের দিকে। পরিবারের অভিযোগ, সুজিত সাউ, অভিষেক বিশ্বাস এবং বিল্টু মদ খাইয়ে ট্রেন থেকে ফেলে দিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

English summary
Unnatural death of a Behala youth at Contai

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.