• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ে বাড়ির আড়ালে অসামাজিক কাজ! দুষ্কতী তাণ্ডবের প্রতিবাদে রণক্ষেত্র উল্টোডাঙা

ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে বচসা। তার জেরে ধুন্ধুমার কাণ্ড ঘটে গেল খাস কলকাতার বুকে। শুক্রবারের ঘটনার রেশ ধরে শনিবারও দফায় দফায় রণক্ষেত্র হয়ে ওঠে উল্টোডাঙা মেন রোডের মুচিবাজার এলাকা। দুষ্কৃতী তাণ্ডবের পরই অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালানো হয়। অভিযোগ, হাবু নামে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে।

ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ধুন্ধুমার উল্টোডাঙায়

শুক্রবার রাতে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে হাবু ও তার দলবলের সঙ্গে অপর একটি গোষ্ঠীর বচসা বাধে ও মারপিট হয়। হাবুর দলের আক্রমণের অপর গোষ্ঠীর বেশ কয়েকজন জখম হন। শনিবার সকাল থেকে আরও উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। হাবুর বাড়িতে ঢুকে হামলা চালায় অপর গোষ্ঠী এলাকাজুড়ে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়।

হাবুর পরিবারের লোকজনকে মারধর করা হয়। আসবাবপত্র ভাঙচুর করা হয়। হাবুর বাড়িতে চলা বিয়ে বাড়ির সরঞ্জাম দোতলা থেকে ছুড়ে ছুড়ে ফেলা হয় রাস্তায়। বিশাল পুলিশ বাহিনী নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণা আনার চেষ্টা করা হয়। বিধায়ক-মন্ত্রী সাধন পাণ্ডে এলাকায় গেলে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখানো হয় বলে অভিযোগ। যদিও মন্ত্রী তা অস্বীকার করেন।

হাবু ও তার পরিবার দীর্ঘদিন ধরে এলাকায় অসামাজিক কাজকর্মে জড়িত বলে অভিযোগ স্থানীয়দের। হাবুর বাড়ির একটা অংশ বিয়ে বাড়ি হিসেবে ভাড়া দেওয়া হয়। এই বিয়ে বাড়ির আড়ালে অসমাজিক কাজকর্ম চলে বলে অভিযোগ। বেআইনি মদের ঠেকও চালানো হয় ওই বাড়িতে। ইতিমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ মোতায়েন রয়েছে এলাকায়।

English summary
Ultodanga is unrest due to play badminton, rampage of criminal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X