• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবমী নিশিতে কলকাতায় জোড়া দুর্ঘটনা! বাইক থেকে পড়ে মৃত ২

  • |

শহরে জোড়া দুর্ঘটনা। নবমীর রাতে এই দুর্ঘটনা ঘটে। একটি হয় সিআইটি রোডে। অপরটি বালিগঞ্জ সার্কুলার রোডে। দুটি দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। অন্যদিকে এই দুই দুর্ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন ২ জন।

 শহরে বেপরোয়া গতির বাইক

শহরে বেপরোয়া গতির বাইক

পুলিশের নজরদারি সত্ত্বেও পুজোর দিনগুলিতে শহরে বেপরোয়া গতির বাইকের দাপাদাপি ছিল। ঠাকুর দেখতে বেরিয়ে নানা কেরামতি করে এই বাইকগুলি। পুলিশও সতর্ক করে। তারই মধ্যে দুর্ঘটনা। পুলিশের সতর্ক করলেও আরোহীরা যে সচেতন হন না এর থেকেই তা পরিষ্কার।

বালিগঞ্জ সার্কুলার রোডে দুর্ঘটনা

বালিগঞ্জ সার্কুলার রোডে দুর্ঘটনা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রথম দুর্ঘটনাটি ঘটে বালিগঞ্জ সার্কুলার রোডে। নবমীর রাতে ঠাকুর দেখে বাড়ি ফিরছিলেন বাইকে সওয়ার তরুণ তরুণী। পুলিশের অভিযোগ বাইকটি ছিল বেপরোয়া গতিতে। বালিগঞ্জ সার্কুলার রোডে নিয়ন্ত্রণ হারায় বাইকটি। ছিটকে পড়েন তরুণ, তরুণী দুজনেই। গুরুতর আহত অবস্থায় কিংশুক ভট্টাচার্য নামে ওই তরুণকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম-এ। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে তাঁর সঙ্গে থাকা তরুণীর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। তবে পুলিশ জানিয়েছে, দুজনের মাথাতেই হেলমেট ছিল।

 সিআইটি রোডে দুর্ঘটনা

সিআইটি রোডে দুর্ঘটনা

রাতে মানিকতলার সিআইটি রোডেও দুর্ঘটনা ঘটে। এই ক্ষেত্রেও বাইকটি বেপরোয়া গতিতে ছিল বলে অভিযোগ পুলিশের। নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটেছে। এক্ষেত্রে কারও মাথায় হেলমেট ছিল না। বাইক আরোহী দেবাশিস চট্টোপাধ্যায় এরং তাঁর বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দেবাশিস চট্টোপাধ্যায়কে মৃত বলে ঘোষণা করেন।

ষষ্ঠীর ভোরে দুর্ঘটনা

ষষ্ঠীর ভোরে দুর্ঘটনা

ষষ্ঠীর দিন ভোরে বিজন সেতুতে দুর্ঘটনা হয়েছিল। প্রাণে বেঁচে গেলেও গুরুতর জখম হয়েছিলেন ২ যুবক। এক্ষেত্রেই বাইকটি বেপরোয়া গতিতে ছিল বলে অভিযোগ ছিল পুলিশ আধিকারিকদের।

Puja Special : উত্তর ২৪ পরগনা : টাকিতে জমিদার বাড়ির দুর্গা প্রতিমা বিসর্জন দিয়ে ভাসান শুরু

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
Two people kills in a two different accident in Kolkata on the night of Navami of Durga Puja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X