• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভর দুপুরে বেহালায় চলল 'গুলি', রাস্তায় নেমে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের

Google Oneindia Bengali News

গণ্ডগোলটা শুরু হয়েছিল শনিবার রাতে। যার রেশ ছিল রবিবারেও। দুষ্কৃতীদের দুই দলের সংঘর্ষে বেহালার বীরেন রায় রোড ইস্টের মুচিপাড়ায় এদিন দুপুরে কয়েক রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। স্থানীয়দের আরও অভিযোগ, পুলিশের সামনেই দুষ্কৃতীরা গুলি চালাতে চালাতে এলাকা ছাড়ে। যদিও গুলির কথা মানতে নারাজ পুলিশ।

কলকাতাঃ বেহালা মুচিপাড়ায় দুষ্কৃতীর তাণ্ডব, এলাকায় চলল গুলির পর গুলি, আতঙ্কে স্থানীয়রা
রাত থেকে গণ্ডগোল

রাত থেকে গণ্ডগোল

স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেছেন রাত থেকেই গণ্ডগোল শুরু হয়েছে। সামনেই পুরভোট, তাই এলাকা দখলে রাখতেই তৎপরতা দুষ্কৃতীদের মধ্যে। রাতেও এলাকায় গুলি চলে বলে অভিযোগ। এলাকাটি বেহালার ১২১ নম্বর ওয়ার্ডের জয়শ্রী পার্কের মণ্ডল পাড়ায়।

 দুপুরে ফের গণ্ডগোল

দুপুরে ফের গণ্ডগোল

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ এদিন ১২ টা নাগাদ ফের গণ্ডগোল শুরু হয়। প্রথমে বেহালার দিক থেকে বাইকে করে দুষ্কৃতীরা এসে তিন রাউন্ড গুলি চালায়। এব্যাপারে স্থানীয় বাসিন্দারা ভাস্কর সেন নামে একজনের নামে অভিযোগ করেছেন। তাঁদের আরও অভিযোগ রাতেও এই দুষ্কৃতীর নেতৃত্বেই হামলা হয়েছিল। একটি অ্যাম্বুল্যান্সও ভাঙচুর করে তারা। দোকানে ঢুকে দোকানদারদের মারধর করা হয় বলে অভিযোগ। গুলির শব্দ হতেই স্থানীয়রা ছুটোছুটি শুরু করে দেন। উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকা জুড়ে।

পুলিশের সামনেই গুলি

পুলিশের সামনেই গুলি

খবর পেয়েই ঘটনাস্থনে যায় পুলিশ। স্থানীয় বাসিন্দাদের দাবি একইসঙ্গে হরিদেবপুর এবং বেহালা থানার পুলিশ ছিল ঘটনাস্থলে। আর বেহালা থানার অ্যাডিশনাল ওসির সামনেই গুলি চলে। যদিও পুলিশের তরফে গুলি কথা অস্বীকার করা হয়েছে। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

স্থানীয়দের পথ অবরোধ

স্থানীয়দের পথ অবরোধ

দুষ্কৃতীরা এলাকা ছাড়ার পরেই স্থানীয় বাসিন্দারা রাস্তায় নামেন। পুলিশের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগও তুলে রাস্তা অবরোধও করেন। এই ঘটনার পিছনে কারা রয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয়দের অভিযোগ মতো এলাকা দখল না সিন্ডিকেট রাজ তা খতিয়ে দেখছে পুলিশ।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Two groups fighting each other in Behala under Haridevpur police station area.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X