• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুকুর-নিধনের নারকীয় কাণ্ড ঘটিয়ে পুলিশের জালে দুই ছাত্রী, নিন্দার ঝড় সব মহলে

এনআরএসে কুকুর নিধন-কাণ্ডে অপরাধ কবুল করার পর নার্সিং কলেজের দুই ছাত্রীকে গ্রেফতার করল পুলি্শ। মঙ্গলবার সকাল থেকেই তাদের দফায় দফায় জেরা করা হচ্ছিল। পুলিশ জানিয়েছে, ধৃত দুই ছাত্রীর নাম মৌটুসি মণ্ডল ও সোমা মণ্ডল। দুই ছাত্রী তাদের অপরাধ কবুল করার পর গ্রেফতার কার সিদ্ধান্ত নেয়।

কুকুর-নিধনের নারকীয় কাণ্ড ঘটিয়ে পুলিশের জালে দুই ছাত্রী, নিন্দার ঝড় সব মহলে

ভিডিওটিতে দুই ছাত্রীকে দেখ গিয়েছিল কুকুরকে নৃশংসভাবে প্রহার করতে। দুই মহিলা স্বীকার করে নেয়, তারাই কুকুরটিকে প্রহার করেছিল। যারা ভিডিও তুলেছিলেন, তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হয়। এন্টালি থানার সামেন সকাল থেকেই বিক্ষোভ দেখাচ্ছিলেন পশুপ্রেমীরা। এই বিক্ষোভে সামিল চিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও।

পশুপ্রেমীরা দাবি জানাচ্ছিলেন, যতক্ষণ না ১৭টি কুকুর নিধন কাণ্ডে দোষীকে গ্রেফতার করা হচ্ছে, ততক্ষণ তাঁদের আন্দোলন চলবে। পুলিশ দুই ছাত্রীকে গ্রেফতার করার পর বিক্ষোভ প্রশমিত হয়। পুলিশি জেরার মুখে ভেঙে পড়ে শেষে দোষ স্বীকার করে নেয় দুই ছাত্রী, এমনটাই দাবি পুলিশের।

[আরও পড়ুন:কুমারী মেয়েরা সিল করা বোতলের মতো! অধ্যাপকের কু-রুচিতে গর্জে উঠল যাদবপুর]

উল্লেখ্য, রবিবার সন্ধ্যায় ১৭টি কুকুরছানাকে পিটিয়ে নৃশংস হত্যার ঘটনা প্রকাশ্যে আসে। তারপর থেকেই গর্জে ওঠে শহর কলকাতা। এই ঘটনায় স্তম্ভিত পশুপ্রেমীরা আওয়াজ তোলেন এই আমানুষিক কাজের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে অপরাধীদের। কেন্দ্রীয়মন্ত্রী মানেকা গান্ধীর সংস্থাও কুকুর-নিধনকাণ্ডে পশুহত্যাকারীদের বিরুদ্ধে জরুরি ব্যবস্থা নিতে ফোন করে এন্টালি থানায়।

[আরও পড়ুন: এনআরএসে নারকীয় কুকুর-নিধন কাণ্ডে অপরাধ কবুল, দীর্ঘজেরায় ২ ছাত্রীর 'কীর্তি' ফাঁস]

English summary
Two girl students are arrested after admitted their guilty to beaten death of puppies in NRS hospital. They admit in front of police investigation,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X