• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রভাবশালী মন্ত্রী মুখ খুলতেই কড়া তৃণমূল! দেওয়া হল শোকজের নোটিশ

  • |

আম্ফানের তাণ্ডবের সাতদিন পরেও কলকাতা শহরের পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হয়নি। মঙ্গলবার রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে অভিযোগ করেছিলেন পরিস্থিতি সামলাতে ব্যর্থ হয়েছে কলকাতা পুরসভা। তাঁর আরও অভিযোগ ছিল, পরিস্থিতি সামলাতে পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম শহরের বিধায়কদের মতামতও নেননি। এরপরেই সাধন পাণ্ডেকে শোকজন করেছে তৃণমূল নেতৃত্ব।

ভারতে নতুন করে আক্রান্ত ৬৫৬৬ জন! বাড়ল মৃত ও সুস্থ হওয়াদের সংখ্যা

সাধন পাণ্ডের অভিযোগ

সাধন পাণ্ডের অভিযোগ

মঙ্গলবার মন্ত্রী সাধন পাণ্ডে অভিযোগ করেছিলেন, আগে থেকেই আম্ফান নিয়ে সতর্ক করেছিল আবহাওয়া দফতরষ কিন্তু সেব্যাপারে ব্যবস্থা নেয়নি পুরসভা। ব্যবস্থা নিলে সাতদিন পরেও শহরের অবস্থা এরকম থাকত না। পাশাপাশি বর্তমানে পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম কেন আম্ফানের সম্ভাব্য পরিস্থিতি নিয়ে শহরের প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করলেন না, তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি।

জবাব দিয়েছিলেন ফিরহাদ

জবাব দিয়েছিলেন ফিরহাদ

সাধন পাণ্ডের মন্তব্য নিয়েই দলেই শোরগোল শুরু হয়ে গিয়েছিল। প্রথমে তার জবাব দিয়েছিলেন পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি বলেছিলেন, বাড়িতে বসে বড় বড় কথা তিনি বলেন না। রাস্তায় নেমে তিনি কাজ করছেন বলে জানিয়েছিলেন। তাঁর প্রশ্ন ছিল, গাছ কাটবেন, জল সরবরাহ দেখবেন নাকি বাড়ি গিয়ে কারও পরামর্শ নেবেন। ফিরহাদ হাকিমের প্রশ্ন ছিল, সদিচ্ছা থাকলে মন্ত্রী কেন গিয়ে পরামর্শ দিচ্ছেন না।

শোকজের নোটিশ মানিকতলার বিধায়ককে

শোকজের নোটিশ মানিকতলার বিধায়ককে

সংবাদমাধ্যমের কাছে সাধন পাণ্ডের মন্তব্যকে মোটেও ভাল চোখে দেখেনি তৃণমূল শীর্ষনেতৃত্ব। উত্তর কলকাতা জেলা তৃণমূলের সভাপতি হিসেবে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় শোকজ করেন সাধন পাণ্ডেকে। দলের মধ্যে মতামত না জানিয়ে, কেন মন্ত্রী তথা প্রশাসকদের বিরুদ্ধে মত প্রকাশ, তা নিয়ে প্রশ্ন করা হয়েছে সাধন পাণ্ডেকে।

পালাতে তো হবেই মাননীয়া, টুইটে মমতাকে আক্রমণ সুজনের

English summary
Trinamool Congress has taken action against minister Sadhan Pandey
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X