• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতায় করোনা ভাইরাস আতঙ্ক, বেলেঘাটা আইডিতে ভর্তি ৮ জন

  • |

শুক্রবার দুপুর পর্যন্ত বেলেঘাটা আইডি হাসপাতালে করোনা ভাইরাস সন্দেহে ভর্তি করানো হয়েছে তিনজনকে। এদিন এক মহিলা ও দুই যুবককে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করানো হয়। সব মিলিয়ে সেখানে আটজন ভর্তি রয়েছে। হাসপাতালে ভর্তি থাকা কারও সর্জি কাশির সংক্রমণ কিংবা কারও জ্বর রয়েছে বলে জানা গিয়েছে।

আইডি হাসপাতালে ভর্তি ৮

আইডি হাসপাতালে ভর্তি ৮

এদিন সকালে কসবার এক মহিলাকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি সম্প্রতি সিঙ্গাপুর থেকে ফিরেছেন। অপরদিকে থাইল্যান্ড ও কুয়েত থেকে ফেরা বেলেঘাটা ও টালিগঞ্জের দুই যুবককেও এদিন বেলেঘাটা আইডিতে ভর্তি করানো হয়েছে। আট জনের তালিকায় এক বাংলাদেশি মহিলাও রয়েছে। জ্বল নিয়ে তিনি চট্টগ্রাম থেকে কলকাতা বিমানবন্দরে নামতেই তাঁকে হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

স্বাস্থভবনে তৎপরতা

স্বাস্থভবনে তৎপরতা

করোনা ভাইরাস নিয়ে রাজ্য স্বাস্থ্য দফতরের মূল কেন্দ্র স্বাস্থ্যভবনে জোড় তৎপরতা চলছে। স্বাস্থ্যমন্ত্রক থেকে সবসময়ই যোগাযোগ রেখে চলা হচ্ছে। মাঝে মধ্যেই হচ্ছে ভিডিও কনফারেন্স। এই যোগাযোগর জন্য আলাদা টিমও রয়েছেন। এছাড়াও আধিকারিকদের সঙ্গে যোগাযোগ রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রকের।

 স্বাস্থ্য দফতরের সঙ্গে যোগাযোগ সরকারি, বেসরকারি হাসপাতালেরও

স্বাস্থ্য দফতরের সঙ্গে যোগাযোগ সরকারি, বেসরকারি হাসপাতালেরও

স্বাস্থ্য দফতরের সঙ্গে রাজ্যে সরকারি হাসপাতালগুলির পাশাপাশি বেসরকারি হাসপাতালগুলিও যোগাযোগ রয়েছে। বেসরকারি হাসপাতালগুলিতে তৈরি হয়েছে আদাল টিম। জ্বরের রোগী হলেই রয়েছে আলাদা করার বন্দোবস্ত।

দিল্লিতে গুরুত্বপূর্ণ বৈঠক

দিল্লিতে গুরুত্বপূর্ণ বৈঠক

করোনা ভাইরাস নিয়ে দিল্লিতে বিশেষ বৈঠক বয়েছে। তাতে যোগ দিয়েছেন রাজ্যের ছয় চিকিৎসক। তারা দিল্লি থেকে ফিরলে এখানকার স্বাস্থ্যকর্মীদের নিয়ে সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যেই রাজ্যের স্বাস্থ্য দফতরের তরফ থেকে স্কুলগুলির কাছে অ্যাডভাইসরি পাঠানো হয়েছে।

রাজ্যসভার পঞ্চম আসনে প্রার্থী দিতে পারে তৃণমূল! অঙ্ক নিয়ে জল্পনা তুঙ্গে

English summary
Total eight people are admitted in Beleghata ID hospital in suspision of coronavirus infection. Three people are admitted to ID hospital today.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X