• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা নিয়ে গুজব রোধে কড়া পদক্ষেপ, হতে পারে জেলও, ঘোষণা পুলিশ কমিশনারের

করোনা সংক্রমণ বাড়ছে দেশে। কলকাতায় বেলেঘাটা আইডিতে করোনা সংক্রামিত যুবকের ভর্তিতে উদ্বেগ আরও বেড়েছে। পরিস্থিতি এতটাই উদ্বেগজনক যে আতঙ্কিত হয়ে পড়ছেন মানুষ। লাফিয়ে বাড়ছে সংক্রমন। তারসঙ্গে সোশ্যাল মিডিয়ায় গুজবও ছড়াচ্ছে পাল্লা দিয়ে। পরিস্থিতি মোকাবিলায় এবার কড়া সিদ্ধান্ত নিল কলকাতা পুলিস। করোনা নিয়ে গুজব রুখতে কড়া শাস্তি দেওয়ার ব্যবস্থা নিয়েছে। এমনই জানিয়েছেন কলকাতা পুলিস শমিশনার অনুজ শর্মা।

করোনা গুজবে কান দেবেন না

করোনা গুজবে কান দেবেন না

করোনা ভাইরাস সংক্রমণের আতঙ্কের মাঝেই ছড়াতে শুরু করেছে গুজব। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই রাজ্যবাসীকে সতর্ক করে বলেছেন অযথা গুজব ছড়াবেন না। এবং গুজবে কানও দেবেন না। রাজ্যবাসীক অযথা আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছিলেন তিনি। মেনে চলতে বলেছিলেন বেশ কিছু নিয়ম। দূরত্ব বজায় রেখে কথা বলা। সর্দি, কাশি জ্বর হলে ডাক্তারের পরামর্শ নেওয়া। এরকম একাধিক সিদ্ধান্ত নিতে বলেছিলেন তিনি।

কড়া পদক্ষেপ পুলিসের

কড়া পদক্ষেপ পুলিসের

করোনা নিয়ে গুজব রুখতে এবার কড়া পদক্ষেপ করতে চলেছে পুলিস। কলকাতা পুলিসের পক্ষ থেকে গুজব ছড়ানো নিয়ে রাজ্যবাসীকে সচেতন করা হয়েছে। কলকাতা পুলিস কমিশনার অনুজ শর্মা টুইটে জানিয়েছেন করোনা নিয়ে কোনও গুজব ছড়ালে জেলও হতে পারে অভিযুক্তের। গুজব নিয়ে সোশ্যাল মিডিয়ায় নজর রাখছে পুলিস। টুইটে অনুজ শর্মা লিখেছেন, 'গুজবে কান দেবেন না। কোনও কিছুর সত্যতা যাচাই না করে বিশ্বাস করবেন না। নিরাপদে থাকুন। সুস্থ থাকুন।'

সরকারি কর্মীদের বিকেল ৪টেয় ছুটি করে দেওয়া হবে, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী
করোনা সংক্রামিত যুবক

করোনা সংক্রামিত যুবক

লন্ডন থেকে আসার পর করোনা সংক্রামিত হয়ে বেলেঘাটা আইডিতে ভর্তি রয়েছেন এক আমলার ছেলে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। এদিকে এই ঘটনার পর আজ আমলার দফতর বন্ধ করে দেওয়া হয়। ঘটনায় অত্যন্ত ক্ষোভ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
To stop coronavirus fobia Kolkata police will take strong action
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X