• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা রুখতে খোদ কলকাতায় চলছে গোমূত্র সংগ্রহ কর্মসূচী

  • |

বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাকে রুখতে সোমবার একটি গোমূত্র সংগ্রহ কর্মসূচীর আয়োজন করা হয় খোদ উত্তর কলকাতায়। এর আগে, করোনাভাইরাস প্রতিরোধে গোমূত্র পানের এক পার্টির আয়োজন করা হয় রাজধানী নয়াদিল্লিতেও।

গোমূত্রেই নিরসন করোনার?

গোমূত্রেই নিরসন করোনার?

আয়োজকদের বিশ্বাস, এই গোমূত্র মানবদেহকে করোনা সংক্রমণ থেকে রক্ষা করবে পাশাপাশি ইতিমধ্যেই এই ভাইরাসের সংক্রমণ হলেও তা নিরাময় করতে সক্ষম হবে এই পানীয়। এদিকে সোমবার হুগলীর ডানকুনিতেও করোনা প্রতিরোধে দেদার গোবার ও গোমূত্র বিক্রি হতে দেখা যায়।

প্রকাশ্যে গোমূত্র পান করলেন বিজেপি নেতা

প্রকাশ্যে গোমূত্র পান করলেন বিজেপি নেতা

এদিন, জোড়াসাঁকো এলাকার বিজেপি নেতা নারায়ণ চট্টোপাধ্যায় সোমবার প্রকাশ্যে গোমূত্র পান করান অনেককে। একইসাথে তাকেও এদিন গোমূত্র পান করতে দেখা যায়। প্রথমে ধুপ-ধুনো-ফুল-ফল-মিষ্টান্নে গোমাতার পুজো সেরে কাপে করে প্রস্রাবও সংগ্রহ করতে দেখা যায় আয়োজকদের।

সমালোচনার ঝড় সমাজের বিভিন্ন মহলে মহলে

সমালোচনার ঝড় সমাজের বিভিন্ন মহলে মহলে

এই ঘটনার পরেই রাজ্যের ক্ষমতাসীন দল তৃণমূল এবং বিরোধী দল কংগ্রেস এই ঘটনার তীব্র সমালোচনা করে। পাশাপাশি, শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এই প্রসঙ্গে বলেন , "এটি সম্পূর্ণ অবৈজ্ঞানিক এবং অযৌক্তিক, যেখানে গোটা বিশ্বজুড়ে বিজ্ঞানীরা করোনা নিরাময়ের বিষয়ে নিরন্তর গবেষণা করে চলেছেন, সেখানে এই জাতীয় ঘটনাগুলি কেবল লজ্জাজনক নয়, অপরাধ ও। কংগ্রেস নেতা মনোজ চক্রবর্তীও বিজেপির তীব্র নিন্দা করেন।

English summary
to prevent corona cow urine colleccting program is underway in kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X