• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিম বিজেপির বি-টিম, মৌসমের নিশানায় ভয়ের ছায়া, মুসলিম ভোট ভাগ ভাবাচ্ছে তৃণমূলকে

বিহার বিধানসভা ভোটের সাফল্যের পর বাংলার ভোটে লড়াইয়ের হুঙ্কার দিয়েছেন আসাদউদ্দিন ওয়েইসি। মুর্শিদাবাদ, কোচবিহার, উত্তর দিনাজপুর সর্বত্র দল শক্তিশালী করার কথা বলেছেন ওয়েইসি। তাতেই সিঁদুরে মেঘ দেখছে শাসক দল তৃণমূল কংগ্রেস। মৌসম বেনজির নুর তাই আক্রমণ শানিয়ে বলেেছন মিম বিজেপির বি-টিম। মুসলিম ভোট ভাগের ভয় দেখছে বাম-কংগ্রেস তৃণমূল।

পশ্চিমবঙ্গে লড়বে মিম

পশ্চিমবঙ্গে লড়বে মিম

বিহার ভোটের সাফল্যে পর উত্তেজনায় ফুটছেন আসাদউদ্দিন ওয়েইসি। একুশের বাংলার ভোটকে টার্গেট করে এবার ময়দানে নামছে মিম। আর তাতেই ঘুম ছুটেছে বাংলার রাজনৈতিক দলগুলির। আসাদ উদ্দিন ওয়েইসি এবার হুঙ্কার দিয়ে বলেছেন বাংলার সব জেলায় গিয়ে সংগঠন শক্তিশালী করার কথা বলেছেন।

মৌসমের হুঙ্কার

মৌসমের হুঙ্কার

বিজেপির বি-টিম মিম। সরাসরি আক্রমণ শানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মৌসম বেনজির নুর। কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। মৌসমের এই হুঙ্কারেই স্পষ্ট মুসলিম ভোট ভাগের আতঙ্কে রয়েছে শাসক দল। বিজেপি প্রথম থেকেই তৃণমূল কংগ্রেসকে মুসলিম তোষণের অভিযোগ করে আসছে। মিম বঙ্গে ঢুকলে যে শাসক দলের মুসলিম ভোটে ভাঙন ধরাবে তাতে কোনও সন্দেহ নেই।

আতঙ্কে রয়েছে বাম-কংগ্রেসও

আতঙ্কে রয়েছে বাম-কংগ্রেসও

জোট নিয়ে বৈঠকে বসার কথা কংগ্রেস বিজেপির। তার আগে ফুরফুরা শরিফে বৈঠক করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তাতে স্পষ্ট কংগ্রেসের অন্দরেও মুসলিম ভোট ভাগের আতঙ্কে রয়েছে। বামেদের ঘরেও মুসলিম ভোট ভাগের ভয় তাড়া করছে। সব শিবিরেই তাড়া করেছে মিম।

শাসক দলে বাড়ছে বিদ্রোহ

শাসক দলে বাড়ছে বিদ্রোহ

এদিকে দলের অন্দরে ঘুন ধরতে শুরু করেছে। দলনেত্রীর বিরুদ্ধেই প্রকাশ্যে বিদ্রোহ ঘোষণা করেছে একাধিক বিধায়ক। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে নেই দলের রাশ এমনই প্রকাশ্যে মন্তব্য করেছেন মিহির গোস্বামী। আগেই তিনি তৃণমূল কংগ্রেসে না ফেরার কথা ঘোষণা করেছেন। তার সঙ্গে বলেছিলেন অমিত শাহ ডাকলে যাবেন।

English summary
TMC worried about AIMIM for muslim vote
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X