• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

২১ জুলাই: আজ তৃণমূলের মেগা শো, বর্ণাঢ্য মিছিলে ছয়লাপ শহর, ধর্মতলায় জমায়েত শুরু

২১ জুলাই: আজ তৃণমূলের মেগা শো, বর্ণাঢ্য মিছিলে ছয়লাপ শহর, ধর্মতলায় জমায়েত শুরু
Google Oneindia Bengali News

আজ তৃণমূলের মেগা শো। শহিদ দিবস ঘিরে উৎসবের আমেজ শহরে। সকাল থেকেই টিএমসি কর্মীরা মিছিল করে আসতে শুরু করেছেন। ৮টি রুটে মিছিল ঢুকছে ধর্মতলায়। জেলা থেকে ঢুকছে বাস। পোস্টার ব্যানার ধামসা মাদল নিয়ে বর্ণাঢ্য মিছিল করতে করতে তাঁরা ঢুকছেন ধর্মতলায়।

ধর্মতলায় জমায়েত শুরু

করোনা মহামারীর কারণে ২ বছর বন্ধ ছিল শহিদ সমাবেশ। ভার্চুয়াল দলীয় কর্মীদের বার্তা দিয়েছেন টিএমসি সুপ্রিমো। ২ বছর পর ফের জমজমাট ধর্মতলা। শহিদ সভার মঞ্চ তৈরি। কাজেই এবার যে গত সববারের ভিড়ের রেকর্ড ভেঙে যাবে তা আগেই আঁচ করেছে শাসক দল। সেই মত প্রস্তুতিও শুরু করে দিয়েছে তারা। ২১ জুলাই শহিদ দিবসের আরও একটি বিশেষ তাৎপর্য রয়েছে এবার। সেটা একুশের ভোটে টিএমসিক জয়। বিজেপিকে বিপুল ভোেট হারিয়ে জিতেছে তৃণমূল কংগ্রেস। পুরসভা ভোটেও সেই জয়ের ধারা বজায় রেখেছে টিএমসি সুপ্রিমো। একুশের শহিদ সমাবেশ এক কথায় একুশের বিজয়উৎসবে পরিণত হতে চলেছে।

গত তিনদিন ধরেই টিএমসি কর্মীরা আসতে শুরু করেছেন শহরে। উত্তরবঙ্গ থেকে টিএমসি কর্মীরা গতকালেই প্রায় পৌঁছে গিয়েছেন শহরে। তাঁদের থাকার আলাদা বন্দোবস্ত করা হয়েছে সল্টলেক স্টেডিয়াম, গীতাঞ্জলি স্টেডিয়ামে। এছাড়াও আরও জায়গা করা হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে সেখানে গিয়ে সব ব্যবস্থাপনা খতিয়ে দেখেছেন। এদিকে গতকাল থেকেই শহরে উৎসবের মেজাজ। সকাল থেকেই জেলায় মিছিল ঢুকতে শুরু করেছে। ৮টি রাস্তা দিয়ে শহরে মিছিল ঢুকছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়র ছবি নিয়ে ব্যানার সাজিয়ে মিছিল ঢুকছ ধর্মতলায়। কোছাও আদিবাসী শিল্পীদের নাচ তো কোথাও ধামসা-মাদলের তালে চলছে মিছিল। শহর জুড়ে যেন উৎসবের আমেজ।

এদিকে আবার কালীঘাটেও ভিড় করতে শুরু করেছেন অনুগামীরা। তবে এবার একটু বেশি িনরাপত্তার কড়াকড়ি করা হয়েছে। সরাসরি হরিশ মুখার্জি রোডে সকলকে যেতে দেয়া হচ্ছে না। শহিদ মঞ্চের িনরাপত্তাও বাড়ানো হয়েছে। কারণ কয়েকদিন আগেই মুখ্যমন্ত্রীর বাড়িতে হাফিজুল নামে এক যুবক প্রবেশ করার চেষ্টা করেছিল। তার সঙ্গে অতিবাম যোগ পাওয়া গিয়েছে। তারপরেই মুখ্যমন্ত্রীর িনরাপত্তা বাড়ানো হয়েছ।

English summary
TMC workers start rally in various street of Kolkata to join 21 July
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X