• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির পাল্টা মিছিল তৃণমূলের, রাজনৈতিক দলের মিছিলে আগ্নেয়াস্ত্র কেন প্রশ্ন তুললেন চন্দ্রিমা

বিজেপির পাল্টা মিছিল তৃণমূলে। যাদবপুর থানা থেকে গোলপার্ক পর্যন্ত মিছিলে হাঁটলেন তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রী ও কর্মীরা। হাথরাসে ধর্ষণকাণ্ডের প্রতিবাদে এই মিছিল ছিল। তাতে চন্দ্রীমা ভট্টাচার্য থেকে শুরু করে মালা রায় এবং তৃণমূলের প্রাক্তন কাউন্সিররা অংশ নেন।

বিজেপির পাল্টা মিছিল তৃণমূলে, রাজনৈতিক দলের মিছিলে আগ্নেয়াস্ত্র কেন প্রশ্ন তুললেন চন্দ্রীমা

সেই মিছিল থেকেই বিজেপির নবান্ন অভিযানের কড়া নিন্দা করেছেন তৃণমূল মহিলা সংগঠনের নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি অবিযোগ করেছেন, বিজেপি এমন একটা রাজনৈতিক দল যাঁর মিছিল থেকে বোমাবাজি হয়। আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। তার থেকেই বোঝা যায় কোন উদ্দেশ্য নিয়ে তাঁরা মিছিল করছিলেন। চন্দ্রিমা ভট্টাচার্য বিজেপিকে কটাক্ষ করে বলেছেন বাংলায় এসব করে বিজেপি কিছু করতে পারবে না।

বিজেপিকে সন্ত্রাসবাদীদের দল বলে আক্রমণ শানিয়েছেন ফিরহাদ হাকিম। তিনি অভিযোগ করেছেন বিজেপি বাংলাকে অশান্ত করতে চাইছে। বাংলার মানুষকে ভীত সন্ত্রস্ত করে তুলছে। পুলিস এই সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে সবরকম পদক্ষেপ করবে বলে কড়া হুঁশিয়ারি দিয়েছিলেন ফিরহাদ।

এদিকে বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছে হাওড়া ময়দান, সাঁতরাগাছি, খিদিরপুর ও হেস্টিংস এলাকা। সাঁতরাগাছিতে পুলিসের জলকামানে অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। বেশ কয়েকজন বিজেপি কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

অবরুদ্ধ হাওড়া ব্রিজ, জলকামান পুলিসের, কিয়স্কে আগুন জ্বালাল বিজেপি

English summary
TMC rally in Jadavpur for Hathras rape case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X