• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'যত মত তত পথ', রামকৃষ্ণ দেবের বাণী স্মরণ করিয়ে পাল্টা অমিত শাহকে বার্তা সৌগত রায়ের

রামকৃষ্ণ দেব বলে গিয়েছেন যত মত তত পথ। দক্ষিণেশ্বরে দাঁড়িয়ে অমিত শাহের আক্রমণের পাল্টা জবাব দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অমিত শাহ বলেন, বাংলার চেতনারভূমিতে তোষণের রাজনীতি চলছে। তারপরেই সৌগত রায়ের এই পাল্টা আক্রমণ। তিনি অভিযোগ করেছেন যে পূন্যভূমিতে দাঁড়িয়ে অমিত শাহ এই মন্তব্য করেছেন সেখানেই স্পষ্ট হয়ে গিয়েছে বিজেপির মানসিকতা।

 অমিত শাহকে আক্রমণ সৌগত রায়ের

অমিত শাহকে আক্রমণ সৌগত রায়ের

দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অমিত শাহ অভিযোগ করেছেন বাংলার চেতনার ভূমিতে তোষণের রাজনীতি চলছে। তার পাল্টা জবাবে তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায় বলেেছন, যে খানে দাঁড়িয়ে অমিত শাহ এই অভিযোগ করেছেন তিনি জানেন না রামকৃষ্ণ দেবই বলে গিয়েছেন যত মত তত পথ। অর্থাৎ সব ধর্মের সমান অধিকার রয়েছে। সেই চেতনাই তাঁর তৈরি হয়নি। দক্ষিণেশ্বরের পূন্যভূমিতে অমিত শাহের এই মন্তব্য অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেছেন সৌগত রায়।

বিভাজনের রাজনীতি করছেন অমিত শাহ

বিভাজনের রাজনীতি করছেন অমিত শাহ

দক্ষিণেশ্বরের মন্দির প্রাঙ্গনে দাঁড়িয়ে অমিত শাহ যে অভিযোগ করেছেন তাতেই স্পষ্ট হয়ে গিয়েছে বিভাজনের রাজনীতি করছে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায় এক মাত্র মুখ্যমন্ত্রী যাঁর চেষ্টাতেই কোভিড পরিস্থিতিতেও বাংলায় দুর্গাপুজো হয়েছে। পুরোহিতদের ভাতা দেওয়া হয়েছে। বাংলার মানুষ এই ধরনের বক্তব্য প্রত্যাখ্যান করবে বলে দাবি করেছেন সৌগত রায়।

 অজয় চক্রবর্তীর বাড়িতে অমিত শাহ

অজয় চক্রবর্তীর বাড়িতে অমিত শাহ

বাংলার মানুষের সঙ্গে যে তাঁদের আত্মিক যোগ রয়েছে তাই প্রমাণেই পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে হাজির হয়েছেন অমিত শাহ। এমনই মনে করছে রাজনৈিতক মহল। গতকাল তৃণমূল কংগ্রেস নেত্রী অভিযোগ করেছিলেন বহিরাগতদের বাংলা মেনে নেবে না। বাংলার সঙ্গে এঁদের কোনও আত্মিক যোগ নেই। তারপরেই বাংলা এবং বাঙালি মানসিকতার সঙ্গে আত্মিক যোগ প্রমাণেই মরিয়া হয়ে উঠেছে বিজেপি। সেকারণেই কলকাতা সফরে এসে একের পর এক চমক তৈরি করেছেন অমিত শাহ।

 মতুয়া ভোট যুদ্ধ

মতুয়া ভোট যুদ্ধ

গতকাল বাঁকুড়ায় বিরশা মুণ্ডার মূর্তিতে মালা গিয়ে অমিত শাহ দলকে একুশের ভোটের টার্গেট বেঁধে দিয়েছেন। আজ মতুয়া ভোটকে টার্গেট এগোচ্ছেন তিনি। দুপুরে মতুয়া বিজেপি কর্মীর বাড়িতে মধ্যাহ্ন ভোজন করবেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও বাংলায় এসে ঠাকুরনগরে মতুয়াদের ঠাকুরবাড়িতে গিয়েছিলেন ।

কলকাতাঃ দুদিনের সফর শেষে আত্মবিশ্বাসী অমিত শাহ, ২১ এর ভোটে ২০০ বেশী আসন পাওয়ার দাবি

English summary
TMC MP Sougata Roy slam Amit Shah after Dakhineswar Temple visit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X