• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেকের বিরুদ্ধে শুভেন্দুর কোনও অভিযোগ ছিল না, মন্ত্রিসভায় কি ফিরছেন? কী জানালেন সৌগত

দ্বন্দ্বে মূলে অভিষেক নন। শুভেন্দু সংকট কাটতেই প্রকাশ্যে দাবি সৌগত রায়ের। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে শুভেন্দুর কোনও অভিযোগ ছিল না বলেই দাবি করেছেন প্রবীণ তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। শুভেন্দু তৃণমূলেই থাকছেন। দু-একদিনের মধ্যেই সাংবাদিক বৈঠক করে নিজের অবস্থান স্পষ্ট করে দেবেন শুভেন্দু অধিকারী। এমনই জানিয়েছেন সাংসদ। দিলীপদের বক্তব্যে আমোল দিতে নারাজ তিনি।

অভিষেকের বিরুদ্ধে অভিযোগ নেই

অভিষেকের বিরুদ্ধে অভিযোগ নেই

অভিষেক আর প্রশান্ত কিশোরেই প্রথম েথকে আপত্তি জানিয়েছিলেন শুভেন্দু। গত ২ দফার বৈঠকে সৌগতর কাছে সেই আপত্তিই জানিয়ে এসেছিলেন তিনি। কিন্তু গতকাল রাতের বৈঠকের পর সৌগত রায় দাবি করেছেন অভিষেকের বিরুদ্ধে কোনও অভিযোগই নাকি শুভেন্দু অধিকারীর ছিল না। সাংগঠনিক বিষয়ে কিছু মান অভিমান ছিল। সেটা মিটে গিয়েছে বলে দাবি করেছেন সৌগত। দু-একদিনের মধ্যেই সাংবাদিক বৈঠক করে শুভেন্দু নিজের অবস্থান স্পষ্ট করে দেবেন বলে জানিয়েছেন সৌগত রায়।

মমতার হস্তক্ষেপে গলল বরফ

মমতার হস্তক্ষেপে গলল বরফ

তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে বরফ গলল। গতকাল রাতে উত্তর কলকাতার একটি বাড়িতে শুভেন্দু জট কাটাতে বৈঠকে বসেছিলেন অভিষেক, প্রশান্ত কিশোর, সৌগত ও সুদীপ বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু অধিকারীও ছিলেন সেই বৈঠকে। আলোচনার মাঝেই সৌগত রায়ের ফোনে মমতার সঙ্গে কথা বলেন শুভেন্দু। তারপরেই জট কাটে বলে মনে করা হচ্ছে। দলনেত্রীর হস্তক্ষেপেই শুভেন্দু সমস্যা মিটেছে বলে দাবি করা হচ্ছে।

 দিলীপকে আক্রমণ সৌগতর

দিলীপকে আক্রমণ সৌগতর

শুভেন্দু যে তৃণমূল কংগ্রেসেই থাকঠেন একথা মানতে নারাজ দিলীপ ঘোষ। তাকে পাল্টা আক্রমণ করে সৌগত রায় বলেছেন মূর্খের দল বিজেপি। আর দিলীপ ঘোষ অশিক্ষিত, মাথামোটা গবেট। তাঁকে গুরুত্ব দিতে একেবারেই নারাজ সৌগত। এবার বিধানসভা ভোটে ২০০ কেন ২টি আসনও পাবে না বিজেপি। এমনই দাবি করেছেন সৌগত রায়। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল সৌগত রায়কে মোষ বলে কটাক্ষ করেছিলেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। তৃণমূল কংগ্রেস অথর্ব্যদের দলে পরিণত হয়েছে বলে আক্রমণ শানিয়েছিলেন তিনি।

কবে জানাবেন শুভেন্দু

কবে জানাবেন শুভেন্দু

সৌগত রায় দাবি করলেও শুভেন্দু অধিকারীর তরফ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যানি। সূত্রের খবর আজই তিনি নিজের অবস্থান স্পষ্ট করতে পারেন। যদিও সৌগত রায় দাবি করেছেন তৃণমূলেই রয়েছেন শুভেন্দু। সব সমস্যা মিটে গিয়েছে। দু-একদিনের মধ্যেই নিজের অবস্থান স্পষ্ট করবেন শুভেন্দু অধিকারী।

কলকাতাঃ সৌগতকে ফোন করে বৈঠক নিয়ে অসন্তোষ প্রকাশ শুভেন্দুর, ফের অস্বস্তি তৃণমূলের

English summary
TMC MP Sougata Roy claimed Suvendu Adhikary was not angry over Abhishek Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X