• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপ ঘোষের বাড়িতে দেবশ্রী রায়! বিজেপি সভাপতি বললেন, জানেন না

দিলীপ ঘোষের বাড়িতে দেবশ্রী রায়। বুধবার রাত দশটা নাগাদ তৃণমূলের রায়দিঘির বিধায়ক দিলীপ ঘোষের সল্টলেকের বাড়িতে যান বলে জানা গিয়েছে। তবে তিনি তাঁর গাড়ি থেকে নামেননি। ভিড় বাড়ছে দেখে তিনি পরে গাড়িটি একটু দূরে নিয়ে গিয়ে রাখেন। যদিও দিলীপ ঘোষের দেখা না পেয়ে প্রায় ৪০ মিনিট অপেক্ষার পর চলে যান দেবশ্রী রায়।

দিলীপ ঘোষের বাড়ির সামনে দেবশ্রী রায়

দিলীপ ঘোষের বাড়ির সামনে দেবশ্রী রায়

বুধবার রাত দশটা। সল্টলেকের সিএল ব্লকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বাড়ির সামনে একটি কালো গাড়ি এসে দাঁড়ায়। সূত্রের খবর অনুযায়ী, গাড়ির ভিতরেই ছিলেন দেবশ্রী। কিন্তু তিনি নামেননি। প্রেস স্টিকার লাগানো গাড়ি থেকে নেমে দেবশ্রী রায়ের আপ্ত সহায়ক দিলীপ ঘোষের খোঁজ নেন। এদিকে, দেবশ্রী রায় এসেছেন, এই খবরে দিলীপ ঘোষের বাড়ির সামনে ভিড় বাড়তে থাকে। তখন দেবশ্রী রায়ের গাড়ির চালক, গাড়িটিকে তিন চারটি গলির পরে নিয়ে গিয়ে রাখেন। পরে দেখা না পেয়ে ফিরে যান দেবশ্রী রায়।

দেবশ্রীর কথা জানেন না দিলীপ ঘোষ

দেবশ্রীর কথা জানেন না দিলীপ ঘোষ

সূত্রের খবর অনুযায়ী, একটি অনুষ্ঠান থেকে রাত দশটায় বেরনোর কথা থাকলেও, দিলীপ ঘোষ বেরোন রাত প্রায় পৌনে এগারোটা নাগাদ। বেরিয়ে দিলীপ ঘোষ জানান, তাঁর সঙ্গে যে দেবশ্রী রায় দেখা করতে বাড়িতে গিয়েছেন, তা তিনি জানেন না। সূত্রের খবর অনুযায়ী, দেবশ্রী রায়কে দলে যোগদানের ব্যাপারে সিদ্ধান্ত নিতে চেয়েছিলেন, কিন্তু দলের একাংশের আপত্তির কারণে তা সম্ভব হয়নি।

দিল্লিতে বিজেপির দফতরে গিয়েছিলেন দেবশ্রী

দিল্লিতে বিজেপির দফতরে গিয়েছিলেন দেবশ্রী

শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে যোগদান করেন ১৪ অগাস্ট। সেদিনই বিজেপি সদর দফতরে দেখা গিয়েছিল দেবশ্রী রায়কে। তবে দেবশ্রী রায় এসেছেন শুনে বেঁকে বসেছিলেন শোভন চট্টোপাধ্যায়। আলোচনা চলতে তাকে। সেদিনের যোগদান পর্বের অনুষ্ঠান প্রায় দেড় ঘন্টা পিছিয়ে যায়।

English summary
TMC MLA Debashree Roy visited BJP State President Dilip Ghosh's house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X