• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দিতে চেয়ে দেবশ্রীর চিঠি! 'শর্ত' ঘিরে জল্পনা

বিজেপিতে যোগ দিতে চান রায়দিঘির তৃণমূল বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায়। সূত্রের খবর অনুযায়ী তিনি চিঠি পাঠিয়েছেন বিজেপির সভাপতি অমিত শাহকে। যদিও সেখানে তিনি শর্ত দিয়েছেন বলে জানা গিয়েছে। যদিও, এই সংক্রান্ত চিঠির কথা দেবশ্রী অস্বীকার করেছেন বলে জানা গিয়েছে।

বিজেপিতে যোগ দিতে চান দেবশ্রী

বিজেপিতে যোগ দিতে চান দেবশ্রী

বিজেপিতে যোগ দিতে চান রায়দিঘির তৃণমূল বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায়। সূত্রের খবর অনুযায়ী এই সংক্রান্ত একটি চিঠি তিনি লিখেছেন। যদিও তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে এই ধরনের চিঠির কথা তিনি অস্বীকার করেছেন।

অমিত শাহকে চিঠি দেবশ্রীর

অমিত শাহকে চিঠি দেবশ্রীর

বিজেপি সূত্রে খবর, অমিত শাহকে ২০ অক্টোবর চিঠি লিখেছেন দেবশ্রী রায়। সেখানে তিনি বিজেপিতে যোগ দেওয়া ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে, যেহেতু তিনি চিঠি লিখেছেন অমিত শাহকে, তাই বিষয়টি এখন দেখছে কেন্দ্রীয় নেতৃত্ব। তবে এব্যাপারে রাজ্যে নেতৃত্বের কাছে এখনও কোনও বার্তা আসেনি বলেই জানা গিয়েছে।

শোভন-বৈশাখীর নিষ্ক্রিয়তায় দেবশ্রীর সঙ্গে যোগাযোগ

শোভন-বৈশাখীর নিষ্ক্রিয়তায় দেবশ্রীর সঙ্গে যোগাযোগ

বিজেপি সূত্রে খবর, ১৪ অগাস্ট দিল্লিতে শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিজেপিতে যোগ দেওয়ার দিনই বিজেপিতে যোগ দিতে পৌঁছে গিয়েছিলেন দেবশ্রী রায়। কিন্তু শোভন-বৈশাখীর আপত্তিতেই বিজেপিতে যোগ দিতে পারেননি দেবশ্রী রায়। কিন্তু পরবর্তী সময়ে শোভন-বৈশাখী বিজেপিতে কোনও সক্রিয় রাজনৈতিক কর্মসূচিতে যোগ না দেওয়ার বিজেপির তরফে যোগাযোগ করা হয়েছিল দেবশ্রী রায়ের সঙ্গে। তবে সেই সময় তিনি সাড়া দেননি।

শর্ত দিয়েছেন দেবশ্রী

শর্ত দিয়েছেন দেবশ্রী

সূত্রের খবর অনুযায়ী, হঠাৎই ২০ অক্টোবর দেবশ্রী রায় অমিত শাহকে চিঠি লিখেথেন। সেখানে তিনি বলেছেন, যদি তাঁকে ব্যক্তিগত নিরাপত্তারক্ষী দেওয়া হয়, তাহলে তিনি বিজেপিতে যোগ দিতে ইচ্ছুক।

ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর দাবির কারণ

ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর দাবির কারণ

বিজেপির আবেদনে প্রথমে সাড়া না দিলেও, রায়দিঘিতে দেবশ্রী রায়ের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ করে পোস্টার পড়েছে বলেই জানা গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী, এই পোস্টার এবং দুর্নীতির অভিযোগ ওঠায় সন্ত্রস্ত হয়ে পড়েছেন দেবশ্রী রায়।

১৪৪ ধারার অজুহাতে কোনও সমাবেশ আটকানো যায় না, রাজ্যকে কটাক্ষ হাইকোর্টের

English summary
TMC MLA and Actress Debashree Roy wants to join BJP, sends letter to Amit Shah. Sources said, she had given conditions.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X