• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের প্রভাবশালী মন্ত্রী কি এবার বিজেপির পথ ধরলেন, পদক্ষেপে জল্পনা তুঙ্গে

  • |

কলকাতা পুরসভাকে আম্ফানের প্রস্তুতি নিয়ে আক্রমণের পর এবার বিজেপি নেতাদের পাশেই দেখা গেল প্রভাবশালী তৃণমূল নেতা তথা রাজ্যের ক্রেতা সুরক্ষামন্ত্রী সাধন পাণ্ডেকে। বিধান রায়ের জন্ম ও মৃত্যু দিনের শ্রদ্ধা জানানোর দিনে এই ঘটনা ঘটে। যা নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে।

জেপি নাড্ডার মন্তব্য আবোল, তাবোল! রাজনীতির অপরাধীকরণ নিয়ে পাল্টা দিলেন মমতা

আম্ফানের পর সাধন পাণ্ডের অভিযোগ

আম্ফানের পর সাধন পাণ্ডের অভিযোগ

আম্ফানের পর মন্ত্রী সাধন পাণ্ডে অভিযোগ করেছিলেন, আগে থেকেই আম্ফান নিয়ে সতর্ক করেছিল আবহাওয়া দফতর, কিন্তু সেব্যাপারে ব্যবস্থা নেয়নি পুরসভা। ব্যবস্থা নিলে সাতদিন পরেও শহরের অবস্থা এরকম থাকত না। পাশাপাশি বর্তমানে পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম কেন আম্ফানের সম্ভাব্য পরিস্থিতি নিয়ে শহরের প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করলেন না, তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি।

পাল্টা দিয়েছিলেন পরেশ পাল

পাল্টা দিয়েছিলেন পরেশ পাল

মেয়েকে সিবিআই থেকে বাঁচানোর জন্য বিজেপি নেতৃত্বকে সন্তুষ্ট করছেন মন্ত্রী সাধন পাণ্ডে। এমনই বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক পরেশ পাল। তিনি দাবি করেন, প্রাক্তন হয়ে যাওয়া তৃণমূলের কাউন্সিলররা ববি হাকিমের জন্য কাজ করছেন।

বিধান রায়ের জন্ম ও মৃত্যু দিনে শ্রদ্ধা সাধন পাণ্ডের

বিধান রায়ের জন্ম ও মৃত্যু দিনে শ্রদ্ধা সাধন পাণ্ডের

যেখানে তৃণমূল ও বিজেপি নেতাদের অলিখিতভাবে পাশাপাশি দাঁড়াতে কিংবা বসতে মানা, সেই জায়গায় উত্তর কলকাতা জেলা বিজেপির সভাপতি শিবাজি সিংহ রায় এবং রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডেকে বিধান রায়ের জন্ম ও মৃত্যু দিনে শ্রদ্ধা জানাতে দেখা গিয়েছে একেবারে পাশাপাশি দাঁড়িয়ে। এই ছবিকে ঘিরেই জল্পনা ছড়িয়েছে। সূত্রের খবর অনুযায়ী, বিধান রায়কে শ্রদ্ধা জানানোর মঞ্চে ভারত মাতা কি জয় স্লোগান উঠতেও দেখা যায়।

সাধন পাণ্ডের বিজেপিতে যাওয়া সময়ের অপেক্ষা

সাধন পাণ্ডের বিজেপিতে যাওয়া সময়ের অপেক্ষা

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, যেভাবে রাজ্যের মন্ত্রী উত্তর কলকাতার দায়িত্বপ্রাপ্ত বিজেপির নেতার সঙ্গে মঞ্চ শেয়ার করেছেন, তাতে তাঁর বিজেপিতে যোগ দেওয়া সময়ের অপেক্ষা। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চাননি ক্রেতা সুরক্ষামন্ত্রী।

তৃণমূলকে কটাক্ষ করলেন সুজন চক্রবর্তী

English summary
TMC Minister Sandhan Pandey may join BJP as he attends programme with BJP leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X