• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভবুদ্ধি ফিরুক সৌমিত্রর, তৃণমূলে ফিরে আসুন, কালীঘাটে পুজো দিয়ে প্রার্থনা সুজাতার

দল বদলেছেন স্ত্রী। তাই সুজাতাকে বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। স্ত্রী সুজাতা কিন্তু স্বামীর কল্যাণের কথা এখনও ভাবেন। তিনি চান শুভবুদ্ধি ফিরে আসুক সৌমিত্রর। তিনি তৃণমূলে ফিরে আসুন। সেই প্রার্থনা করেই বছরের দ্বিতীয় দিনে কালীঘাটে মন্দিরে পুজো দিলেন সৌমিত্র পত্নি। তিনি এখনও বিচ্ছেদের কথা ভাবছেন না বলেই জানিয়েছেন সুজাতা। প্রসঙ্গত উল্লেখ্য শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই বিজেপি ছেড়ে বেরিয়ে আসেন সুজাতা খাঁ। যোগ দেন তৃণমূল কংগ্রেসে। এই সুজাতা খাঁয়ের একার প্রচারেই বিষ্ণুপুরে লোকসভা আসনে জিতেছিলেন সৌমিত্র খাঁ।

কালীঘাটে পুজো সুজাতার

কালীঘাটে পুজো সুজাতার

কালীঘাটে সৌমিত্র খাঁর মঙ্গল কামনায় পুজো দিলেন স্ত্রী সুজাতা খাঁ। কয়েকদিন আগেই অবশ্য সৌমিত্র খাঁ তাঁকে বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন। বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ায় সৌমিত্র খাঁ সাংবাদিক বৈঠক করে সুজাতাকে ডিভোর্সের নোটিস পাঠান। কিন্তু সুজাতা তাতে এখনও রাজি নন। উল্টে তিনি স্বামীর শুভবুদ্ধি কামনা করেছেন। সৌমিত্র খাঁর শুভ বুদ্ধি ফিরে আসুক কামনা করেই সুজাতা বছরের দ্বিতীয় দিলে কালীঘাটে মায়ের মন্দিের পুজো দিয়ে প্রার্থনা করেছেন।

তৃণমূলে সুজাতা খাঁ

তৃণমূলে সুজাতা খাঁ

শুভেন্দু অধিকারী বিেজপিতে যোগ দেওয়ার পরেই বিজেপির যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁর সংসারে ঢুকে পড়েছে দলবদলের রাজনীতি। বিজেপি ছেড়ে সৌমিত্রর স্ত্রী সুজাতা খাঁ যোগ দেন তৃণমূল কংগ্রেসে। সাংবাদিক বৈঠকে সুজাতা প্রকাশ্যেই দাবি করেছিলেন শুভেন্দু েয দলে রয়েছেন সেই দলের আর বিশ্বাসযোগ্যতা রইল না। মুখ্যমন্ত্রী হওয়ার লোভে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিয়েছেন। সেকারণেই তিনি আর বিজেপিতে থাকতে চান না বলে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। সেই সাংবাদিক বৈঠকেই সুজাতা দাবি করেছিলেন পরবর্তী কালে হয়তো সৌমিত্র খাঁও বিজেপিতে যোগ দিতে পারেন।

 সুজাতাকে ডিভোর্স নোটিস

সুজাতাকে ডিভোর্স নোটিস

সুজাতার তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার কয়েক ঘণ্টা পরেই সাংবাদিক বৈঠক করে স্ত্রীকে বিচ্ছেদ নোটিস পাঠানোর কথা ঘোষণা করেন সৌমিত্র খাঁ। তার পরের দিনই সুজাতাকে ডিভোর্স নোটিস পাঠান বিজেপি নেতা। সেই নোটিসে সুজাতার বিরুদ্ধে ঝগড়াতে, মানসিক রোগী এমনকী মারধরের অভিযোগও করেছেন সৌমিত্র। যদিও সুজাতা কোনও ভাবেই সৌমিত্রকে ডিভোর্স িদতে নারাজ। এখনও পর্যন্ত ডিভোর্সে কথা তিনি চিন্তা করছেন না বলে জানিয়েছেন।

 শুভেন্দুকে আক্রমণ সুজাতার

শুভেন্দুকে আক্রমণ সুজাতার

শুভেন্দুর বিজেপিতে যোগ দেওয়ার পর প্রথম সভা পূর্বস্থলীতে পাল্টা সভা করেন সুজাতা খাঁ। সেখানে তিনি রীতিমতো হুঙ্কার দিয়ে বলেছিলেন শুভেন্দু রাজ্যের যে আসনে দাঁড়াবেন সেই আসনেই তাঁকে জামানত জব্দ করবেন সুজাতা। এদিকে শুভেন্দুর কাঁথির সভায় একেবারে তাঁর পাশেই দেখা গিয়েছিল সৌমিত্র খাঁকে। প্রাকাশ্যে সৌমিত্রর প্রশংসাও করেন শুভেন্দু।

English summary
TMC leader Sujata Khan puja at Kalighat pray for BJP leader Soumitra Khnan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X