• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউন : দুঃস্থ মানুষদের চাল-ডাল দিয়ে সাহায্য পার্থ চট্টোপাধ্যায়ের

  • By Avik
  • |

করোনা পরিস্থিতিতে মমতা ব্যানার্জির নির্দেশ বেহালা পশ্চিম এর বিধায়ক পার্থ চট্টোপাধ্যায় ধারাবাহিকভাবে দুঃস্থ মানুষদের চাল-ডালসহ অন্যান্য সামগ্রী দুস্থ মানুষদের মধ্যে বিতরণের যে কর্মসূচি নিয়েছেন শনিবার সেই কর্মসূচি অনুযায়ী বেহালার ১১৮ নম্বর ওয়ার্ডে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন। সঙ্গে ছিলেন ১১৮ নম্বর ওয়ার্ডের পৌর পিতা এবং মেয়র পারিষদ তারক সিংহ।

দুঃস্থ মানুষদের চাল-ডাল দিয়ে সাহায্য পার্থ চট্টোপাধ্যায়ের

আজ প্রায় ১০০০ জন দুস্থ মানুষের হাতে তিনি খাদ্য সামগ্রী তুলে দেন। পার্থ চট্টোপাধ্যায় বলেন খাদ্য সামগ্রী নিতে প্রচুর মানুষ জমায়েত হলেও প্রত্যেককে নির্দিষ্ট দূরত্বে রেখে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। তিনি আরো জানান আগামী সোমবার প্রায় ৪ টন সবজি এই অঞ্চলে দুঃস্থ মানুষদের হাতে তুলে দেয়া হবে। সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন জীবনের ঝুঁকি নিয়ে আপনারা যে তৎপরতার সঙ্গে কাজ করছেন তা ধন্যবাদ যোগ্য।

আগামী রবিবার প্রধানমন্ত্রীর রাত্রি নটা থেকে নয় মিনিটের জন্য মোমবাতি জ্বালানোর প্রসঙ্গে বলেন করোনার বিরুদ্ধে আমাদের যা করণীয় তা আমরা করে যাচ্ছি এবং করেও যাব, প্রধানমন্ত্রী হিসেবে দেশব্যাপী উনি যে ডাক দিয়েছেন তা উনার বিষয় উনি দিতেই পারেন, উনাকে আমরা অসম্মান করতে চাইছি না। তাছাড়া প্রধানমন্ত্রী যদি মনে করেন ৯ মিনিটের আলো নিভিয়ে করুনার মোকাবিলা করা যাবে সে বিষয়ে আমাদের কিছু বলার নেই এটা তার অনুভূতি। আমরা মমতা ব্যানার্জি সিদ্ধান্ত অনুযায়ী প্রতিনিয়ত করোনা কে কেন্দ্র করে সাধারণ মানুষের দৈনন্দিন সমস্যা গুলি তা করে যাচ্ছি।

English summary
tmc leader partha chatterjee gives away rice and dals to poors in behala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X