• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চৌরাস্তার মাঝে দাঁড়িয়ে! তিনি আর যাই করুন, মোদীকে ফলো করবেন না, মদন মিত্রের ভবিষ্যত নিয়ে জল্পনা

  • |

ভাটপাড়া উপনির্বাচনের পর মদন মিত্রকে নিয়ে সরগরম তৃণমূলের রাজনীতি। গতমাসে ফেসবুক লাইভে বলেছিলেন দলের অনেকেই প্যারোলে মুক্তি পেয়েছিলেন। কিন্তু তিনি পাননি। যা নিয়ে সরকারের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে গিয়েছিলেন তিনি। তবে তিনি প্রশ্নের উত্তরে সোমবার জানিয়েছেন আর যাও করুন না কেন, মোদীকে ফলো করবেন না।

অবস্থানে অনড় মদন মিত্র

অবস্থানে অনড় মদন মিত্র

সোমবার এককালে মমতা বন্দ্যোপাধ্যায়ের কিচেন ক্যাবিনেটের অন্যতন সদস্য মদন মিত্র জানিয়ে দিলেন তিনি আগের অবস্থানেই অনড়। নিজের যা চিন্তাধারা তাই ফেসবুকে বলেছিলেন। সাফ জানিয়েছেন মদন মিত্র। ফেসবুক লাইভে বলেছিলেন চৌরাস্তার মাঝে দাঁড়িয়ে রয়েছেন। কিন্তু সেপ্রসঙ্গে তিনি সোমবার বলেন, তিনি আর যাই করুন, মোদীকে ফলো করবেন না।

ভাটপাড়ায় হারের পরেই ক্ষোভ উগরে দেন মদন

ভাটপাড়ায় হারের পরেই ক্ষোভ উগরে দেন মদন

ভাটপাড়া উপনির্বাচনে হারের পর থেকেই মদন মিত্রের বক্তব্য নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়ে যায়। দুর্নীতি মামলায় যাঁদের টাকা নিতে দেখা গিয়েছিল তাঁদের নাম টেনে আনেন তিনি। ফেসবুক লাইভে তিনি বলেছিলেন, সিবিআই, সৌগত রায়, সুদীপ বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারী, ফিরহাদ হাকিম, কাকলি ঘোষদস্তিদার, অপরূপা পোদ্দার-সহ আরও অনেকের বিরুদ্ধে রয়েছে। তাঁরাও তো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মদন মিত্র বলেছিলেন সিবিআই-এর বোঝা তাঁদের বইতে হয়নি।

৪৩ বার আবেদন করেও মেলেনি প্যারোল

৪৩ বার আবেদন করেও মেলেনি প্যারোল

মদন মিত্র জানিয়েছিলেন, ৪৩ বার আবেদন করেও প্যারোল পাননি তিনি। তাঁর আবেদন চেপে দেওয়ার অভিযোগ করেছিলেন মদন মিত্র। অভিযোগ ছিল কারা দফতর এবং তৎকালীন মন্ত্রী( বর্তমানে প্রয়াত) হায়দার আজিজ সফির বিরুদ্ধে। তাঁর কি তৃণমূল কংগ্রেস করা অন্যায় ছিল, প্রশ্ন করেছিলেন মদন মিত্র।

মমতার সঙ্গে কি বাড়ছে দূরত্ব, তৈরি হয়েছে জল্পনা

মমতার সঙ্গে কি বাড়ছে দূরত্ব, তৈরি হয়েছে জল্পনা

সেদিনের ক্ষোভ প্রসঙ্গে একসময়ে মমতার কিচেন ক্যাবিনেটের সদস্য মদন মিত্র বলেন, দেশের অন্যতম ব্যস্ত মুখ্যমন্ত্রীকে তিনি বিরক্ত করতে চাননি। তাঁর অনেক কাজ আছে। এপ্রসঙ্গে তৃণমূলের গুরুত্বপূর্ণ নেতা তথা রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, মদনদা কখন কী বলেন ঠিক নেই। মদন মিত্রকে জিজ্ঞাসা করায়, তিনি নাকি এসব কথা বলেননি বলেই জানিয়েছেন, দাবি করেন জ্যোতিপ্রিয় মল্লিক। মদন মিত্রকে নিয়ে তাঁদের কোনও প্রশ্নই নেই, জানিয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক।

English summary
TMC leader Madan Mitra sticked to his stand as he said in Facebook live last month
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X