• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হতাশা বাড়ছে ! ফিরহাদকে পাল্টা জবাব দিয়ে কী বললেন মেয়র পারিষদ অতীন ঘোষ

একে একে জমে থাকা অসন্তোষ প্রকাশ্যে আসতে শুরু করেছে। শুভেন্দুর সঙ্গে দলের ফাটল চওড়া হতেই নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করেছেন তৃণমূলের একাধিক প্রথম সারির নেতা। প্রকাশ্যে এই নিয়ে মুখ খুলেছেন অতীন ঘোষ, রাজীব বন্দ্যোপাধ্যায়। গতকালের পর শনিবার ফের অতীন ঘোষ নিজের জমে থাকা অসন্তোষ প্রকাশ্যে এনে ফেলেছেন। দলনেত্রীর কাছে মুখ ফুটে নেতাদের ক্ষোভের কথা কেন জানাতে হবে প্রশ্ন তুলেছেন অতীন।

অসন্তুষ্ট অতীন

অসন্তুষ্ট অতীন

দলের অন্দরে একাধিক নেতার মনে যে অসন্তোষ জমা হয়ে রয়েছে, তা ফুটে বেরোতে শুরু করেছে। দলের দীর্ঘদিনের নেতা সফল মেয়র পারিষদ অতীন ঘোষও এবার প্রশান্ত কিশোরকে নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন। প্রশান্ত কিশোরের একাধিক সিদ্ধন্তে তিনি যে অসন্তুষ্ট সেটা স্পষ্ট হয়ে গিয়েছে। শুভেন্দুর দলের সঙ্গে দূরত্ব অনেক নেতাই যে মেনে নিতে পারছেন না তা স্পষ্ট হয়ে গিয়েছে। শুভেন্দু চলে গেলে দলের অনেক ক্ষতি হয়ে যাবে বলে মন্তব্য করেছেন অতীন ঘোষ

অতীন প্রসঙ্গে ফিরহাদ

অতীন প্রসঙ্গে ফিরহাদ

অতীনের এই প্রতিক্রিয়া নিয়ে ফিরহাদ হাকিমকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন। অতীন প্রসঙ্গে তিনি কোনও মন্তব্য করতে নারাজ। অতীনের সঙ্গে বরাবরই তার সুসম্পর্ক রয়েছে। মেয়র পারিষদ হিসেবে খুব ভাল কাজ করেন তিনি। অতীনের সুনামও রয়েছে। কাজেই এই নিয়ে কোনও কথা বলতে প্রথমে রাজি হননি ফিরহাদ। পরে তিনি বলেন কোনও অবিযোগ থাকলে দলনেত্রীকে জানান। তিনিই দলের পর্যবেক্ষক। একের জনের দল নিয়ে একেক রকম ভাবনা চিন্তা থাকতেই পারে বলে অতীনের বিষয়ট এড়িয় যাওয়ার চেষ্টা করেছেন ফিরহাদ হাকিম।

ফিরহাদকে পাল্টা জবাব অতীনের

ফিরহাদকে পাল্টা জবাব অতীনের

ফিরহাদের এই মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন অতীন ঘোষ। তিনি বলেছেন দলের পুরনো সৈনিক তাঁরা। দলের সৈনিকদের অভাব অভিযোগ মুখ ফুটে কেন বলতে হবে দলনেত্রী। ক্ষোভের কথা কেন নিজে থেকে বলতে হবে। দলে তাঁকে কোণঠাসা করে রাখার চেষ্টা হয়েছিল সেই অভিযোগ আগেও করেছেন অতীন। রাজনৈতিক জীবনে তাঁকে বঞ্চিত করা হয়েছে হবেও ক্ষোভ প্রকাশ করেছিলেন অতীন ঘোষ।

কাজেই যোগ্যতার মাপকাঠি হওয়া উচিত

কাজেই যোগ্যতার মাপকাঠি হওয়া উচিত

অতীন ঘোষ দাবি করেছেন কাজই হওয়া উচিত যোগ্যতার মাপকাঠি। আর সেই দিক থেকে কোনও খামতি তিনি রাখেননি বলে দাবি করেছেন অতীন। ১৯৮৫ সাল থেকে কলকাতার কাউন্সিলরের পদ সামলে আসছেন। এতো বছরে দলের প্রতি নিষ্ঠা, সততার কোনও খামতি রাখেননি তিনি। দলনেত্রী যাঁদের উপর ভরসা করেন তাঁরা সঠিকভাবে কাজ করলে এই অবস্থা তৈরি হত না বলে অসন্তোষ প্রকাশ করেছেন অতীন।

English summary
TMC leader Atin Ghosh says he feel depresed in Party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X