• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বোমার ঘায়ে বিজেপি বিধায়ক ঘনিষ্ঠ নেতার মৃত্যু! অভিযুক্ত তৃণমূল নেতাকে আদালতে পেশ

বোলপুর আদালতে পেশ করা হল, লাভপুরের বিধায়ক মনিরুল ইসলামের ঘনিষ্ঠ নেতাকে খুনে অভিযোগে ধৃত তৃণমূল নেতাকে। তৃণমূলের টিকিটে নির্বাচিত হলেও লাভপুরের বিধায়ক মনিরুল ইসলাম বর্তমানে বিজেপিতে। তাঁর ঘনিষ্ঠ ডালু শেখকে বোমা মেরে খুন করার অভিযোগ উঠেছিল তৃণমূলের জালাল শেখের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বোমার ঘায়ে বিজেপি বিধায়ক ঘনিষ্ঠ নেতার মৃত্যু! অভিযুক্ত তৃণমূল নেতাকে আদালতে পেশ

দিন কয়েক আগে লাভপুরের দ্বারকা পঞ্চায়েতের মিরবাঁধ এলাকার মনিরুল ইসলাম ঘনিষ্ঠ বিজেপি নেতা ডালু শেখকে বোমা মেরে খুন করা হয়। স্থানীয় বিজেপি নেতৃত্ব তৃণমূলের জালাল শেখের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলে। স্থানীয় বাসিন্দা ও মৃতের পরিবারের অভিযোগ ছিল রাতে বাড়ি ফেরার সময় ডালু শেখকে পিছন থেকে বোমা মারা হয়। এই ঘটনায় মৃতের পরিবারের তরফ থেকে বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই তালিকায় ১০ নম্বরে নাম ছিল জালাল শেখের।

[আরও পড়ুন: বিধানসভায় চাই বড় ঘর! ২০২১-এর আগেই চাপ বাড়াচ্ছে বিজেপি]

রাজনৈতিক সংঘর্ষে অনেকদিন ধরেই উত্তপ্ত লাভপুর। একের পর এক ঘটনার জেরে সরিয়ে দেওয়া হয় ওসিকে। পরবর্তী সময়ে এই একজনকেই গ্রেফতার করা হয়। জালাল শেখকে গ্রেফতার করা হয় বহরমপুর থেকে। তাঁর গাড়ির চালককেও গ্রেফতার করা হয়েছে।

English summary
TMC leader arrested in connection with murder of Labhpur MLA's close aidTMC leader Jalal sheikh was presented before Bolpur court.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X