• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মণীশ শুক্লা খুনে গ্রেফতার তৃণমূল নেতা নাসির খান, শাসক দলের যোগ নিয়ে বাড়ছে জল্পনা

মণীশ শুক্লা খুনে আরও পাকা হচ্ছে শাসক দলের যোগ। গতকাল রাতেই গ্রেফতার করা হয় টিটাগড়ের দাপুটে তৃণমূল নেতা নাসির খানকে। সূত্রের খবর এই নাসির খানই ভাড়াটে খুনিদের সঙ্গে যোগাযোগ করেছিল। আবার নাসির খান নিজেও গুলি চালিয়েছিল বলে তদন্তকারীরা মনে করছেন। এই নিয়ে মণীশ হত্যাকাণ্ডে ৩ জনকে গ্রেফতার করা হল।

গ্রেফতার তৃণমূল নেতা

গ্রেফতার তৃণমূল নেতা

টিটাগড়ের বিজেপি কাউন্সিলর মণীশ শুক্লা খুনের ঘটনায় গ্রেফতার করা হল তৃণমূল কংগ্রেস নেতা নাসির খানকে গ্রেফতার করেছে পুলিস। সূত্রের খবর নাসিরই গুলি চালিয়েছিল মণীশের উপর। এফ আইআরে তাই নাসিরের নাম উল্লেখ করেছিলেন মণীশের বাবা। গতকাল আরও ২ জনকে গ্রেফতার করে পুলিস। তার মধ্য খুররমের সঙ্গে একাধিক তৃণমূল কংগ্রেস নেতার যোগাযোগের হদিশ মিলেছে।

 মণীশের উপর নজর

মণীশের উপর নজর

সূত্রের খবর খুনের আগে মণীশের উপর নজর রেখেছিল নাসির খানই। এমনকী ভাড়াটে খুনিদের সঙ্গেও যোগাযোগ করেছিলেন তিনি। টাকার হিসেব নিয়েও কথা বলেছিলেন তিনি। আজ নাসিককে জেরা করে একাধিক তথ্য প্রকাশ্যে আসবে বলে মনে করছেন সিআইডির তদন্তকারীরা।

 মণীশ খুনে তৃণমূল যোগ

মণীশ খুনে তৃণমূল যোগ

গতকালই মণীশ শুক্লা খুনের ঘটনায় খুররম ও গুলাব সিং নামে ২ জনকে গ্রেফতার করেছিল পুলিস। খুররমের সঙ্গে একাধিক তৃণমূল কংগ্রেস নেতার যোগাযোগ পাওয়া গিয়েছে। অর্জুন সিং খুররমের সঙ্গে মদন মিত্র, ব্রাত্য বসুদের ছবি প্রকাশ্যে এসেছে। তার পরেই আরও জল্পনা বাড়তে শুরু করে।

আরও ২ তৃণমূল নেতার যোগ

আরও ২ তৃণমূল নেতার যোগ

মণীশ শুক্লা খুনে আরও ২ তৃণমূল নেতার নাম জড়িয়েছে। একজন ব্যারাকপুরের পুর প্রশাসক ও অপর জন টিটাগড়ে পুর প্রশাসক। এই দুই নেতার মদতেই মণীশ খুন হয়েছেন বলে দাবি করা হচ্ছে। এই দুই তৃণমূল নেতার নাম এফআইআরে রয়েছে। এঁদের পরিকল্পনাতেই বাইরে থেকে ভাড়াটে খুনি এনে খুন করানো হয়েছিল মণীশকে।

কলকাতাঃ যুব মোর্চার নবান্ন অভিযানের দিনই বন্ধ থাকবে নবান্ন

English summary
TMC leader arrest for BJP Councilor Manish sukla murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X