• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখে জয় শ্রীরাম আর কর্মে নাথুরাম, স্বামীজিকে নিয়ে কথা বলার অধিকার নেই, হাজরায় বিস্ফোরক অভিষেক

স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষ্যে তৃণমূল যুব কংগ্রেসের পদযাত্রায় এক প্রকার শক্তি প্রদর্শন করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গোলপার্ক থেকে হাজরা পর্যন্ত তৃণমূলের এই মিছিলের শেষ কোথায় তা দেখা যাচ্ছিল না। হাজরায় মিছিল শেষ করে বিজেপিকে সরাসরি আক্রমণে বেঁধেন অভিষেক। ধর্মের নামে যাঁরা বিভেদ তৈরি করতে চাইছে রাজ্যে তাঁদের স্বামী বিবেকানন্দের নাম করার অধিকার নেই বলে বিজেপিকে সরাসরি আক্রমণে বিঁধেছেন অভিষেক। একই সঙ্গে অভিষেক কটাক্ষ করে বলেছেন যাঁরা হিন্দুত্ব নিয়ে বড় বড় কথা বলেন তাঁদের মুখে কেবল শ্রীরাম আর কর্মে নাথুরাম।

কলকাতাঃ বিবেকানন্দের জন্মদিনে তৃণমূল যুবর ডাকে মিছিল অভিষেকের নেতৃত্বে, হাজরায় সভা
 অভিষেকের বিবেক পদযাত্রা

অভিষেকের বিবেক পদযাত্রা

উত্তরে সকাল সকালই পদযাত্রা সেরে ফেলেছিল বিজেপি। বিকেলে গোলপার্ক থেকে পদযাত্রা শুরু করলেন অভিষেক। যাকে বলে একেবারে শক্তি প্রদর্শন। উপলক্ষ্য স্বামী বিবেকানন্দ স্মরণ হলেও মিছিলের রাজনৈতিক ছোঁয়া ছিল স্পষ্ট। স্বামী বিবেকানন্দের ছবির পাশাপাশি তৃণমূল কর্মী সমর্থকদের হাতে ছিল দলের পতাকা, ফেস্টুন। তারসঙ্গে ছিল একাধিক দলের স্লোগানও। নেতৃত্বে ছিলেন যুব তৃণমূল কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শক্তি প্রদর্শন অভিষেকের

শক্তি প্রদর্শন অভিষেকের

বিবেক জয়ন্তী পদযাত্রা করে বিজেপিকে এক প্রকার শক্তি প্রদর্শন করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়েই যে তৃণমূলের এই কর্মসূচি তা স্পষ্ট হয়ে গিয়েছে। বিপুর জনসমর্থন জাহির করতে কোনও কসুর করেননি অভিষেক। যে দক্ষিণ কলকাতার উন্নয়ন নিয়ে বারবার তাঁকে নিশানা করেছে বিজেপিসেই দক্ষিণ কলকাতার বুকেই শক্তির আস্ফালন করেছেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি।

মুখে রাম কর্মে নাথুরাম

মুখে রাম কর্মে নাথুরাম

বিজেপি বাংলার মণীষিদের অপমান করছে বলে সরাসরি অভিযোগ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁরা বাংলার মণীষিদের সামনে রেখে রাজনীতি করছে। ভোট পাওয়ার জন্য এসব করছে বিজেপি। নইলে গুজরাতে কেন বল্লভ ভাই প্যাটেলের মূর্তি তৈরি হল সাড়ে ৩ হাজার কোটি টাকা খরচ করে। সেখানে কেন স্বামী বিবেকানন্দের মূর্তি গড়লেন না মোদী। আক্রমণে বিঁধেছেন অভিষেক। আসলে বিজেপির মুখে রাম আর কাজে নাথুরাম বলে আক্রমণ শানিয়েছেন তিনি।

 বিজেপির বিরুদ্ধে লড়াইয়ের বার্তা

বিজেপির বিরুদ্ধে লড়াইয়ের বার্তা

বিজেপির বিরুদ্ধে এক হয়ে লড়াইয়ের বার্তা দিয়েছেন অভিষেক। দিলীপ ঘোষকে সরাসরি আক্রমণ করেছেন অভিষেক। বাংলার উন্নয়নে অবাঙালিদের হাত বেশি রয়েছে বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। তার পাল্টা জবাব বাংলার মানুষকে দিতে হবে আক্রমণ শানিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। এক জোট হয়ে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ের আহ্বান জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

English summary
TMC leader Abhishek Banerjee slams BJP over Vivekanada birthday celibration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X