• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালো টাকা নিয়ে কথা বলার নৈতিক অধিকারই নেই তৃণমূলের : বুদ্ধদেব ভট্টাচার্য

কলকাতা, ৪ জানুয়ারি : ২০১৬ সালে বিধানসভার নির্বাচনে লজ্জাজনক হারের পর থেকে সেভাবে দেখা যায়নি বুদ্ধদেব ভট্টাচার্যকে। কিন্তু সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারের পর তৃণমূলের নৈতিক অধিকার নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। বললেন, রোজভ্যালি চিটফান্ড কাণ্ডে দলের সাংসদরা গ্রেফতার হচ্ছেন, তৃণমূলের তো কোনও নৈতিক অধিকারই নেই কালোটাকা নিয়ে মন্তব্য করার।

বুদ্ধদেব এদিন মন্তব্য করেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার অসামাজিক অপরাধীতেই ভরে গিয়েছে।" সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারি প্রসঙ্গেএদিন তিনি বলেন, "গোটা তৃণমূল দলটাই দুর্নীতিগ্রস্ত। তাদের মধ্যেই একজন গ্রেফতার হল।"

কালো টাকা নিয়ে কথা বলার নৈতিক অধিকারই নেই তৃণমূলের : বুদ্ধদেব ভট্টাচার্য

সিপিএম-এর মুখপত্র গণশক্তি ৫০ বছরের পূর্তি অনুষ্ঠানে যোগ দিয়ে বুদ্ধবাবু বলেন, "মাথা থেকে পা পর্যন্ত গোটা দলটাই দুর্নীতিগ্রস্ত। এই সরকারের কালো টাকা নিয়ে কথা বলার নৈতিক কোনও অধিকার নেই। অন্যজায়গায় খোঁজার থেকে নিজেদের বাড়িতেই ওদের কালো টাকার খোঁজ করা উচিত।"

এই অনুষ্ঠানে একই সুরে তৃণমূল নেতৃত্বের দিকে পোদাগের সিপিএম-এর রাজ্য সভাপতি সূর্যকান্ত মিশ্রও। তিনি বলেন, "সবাই জানে কালিমপংয়ের ডেলোতে রোজভ্য়ালি কর্তা গৌতম কুণ্ডুর সঙ্গে বৈঠক সেরেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু দুই সাংসদের গ্রেফতারে কান্নাকাটির কিছু নেই। সিবিআই-এর উচিত চুনোপুঁটিদের না ধরে বড় মাছকে গ্রেফতার করা।"

তৃণমূলের আক্রমণের পাশাপাশি কোনও সিপিএম নেতা চিটফান্ড দুর্নীতির সঙ্গে যুক্ত নয় বলেও দাবি করেছেন সূর্যকান্ত।

English summary
TMC has no moral right to speak against black money: Buddhadeb Bhattacharjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X