তথ্য গোপন করেছে বিজেপি, এবার আইনি পথেই দিলীপ-মুকুলদের মোকাবিলা তৃণমূলের

Subscribe to Oneindia News

আইনের বদলা আইনেই। এবার বিজেপিকে আইনি পথেই মোকাবিলা করতে চাইছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের অভিযোগ, আদালতে তথ্য গোপন করেছে বিজেপি। এবার সেই তথ্য গোপনের অভিযোগে বিজেপির বিরুদ্ধে হাইকোর্টে মামলা করতে চলেছে তৃণমূল কংগ্রেস। বিচারপতি সুব্রত তালুকদারের বেঞ্চে এই মামলাটি উঠবে বুধবার।

তথ্য গোপন করেছে বিজেপি, এবার আইনি পথেই দিলীপ-মুকুলদের মোকাবিলা তৃণমূলের

[আরও পড়ুন: ফের অধীর-গড়ে আক্রান্ত কংগ্রেস বিধায়ক, রাস্তায় বসে তৃণমূলী হামলার প্রতিবাদ]

আইনজীবী-সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, তথ্য গোপন করে হাইকোর্টে গিয়েছে বিজেপি। সুপ্রিম কোর্ট ও হাইকোর্টে একই মামলা চলতে পারে না। প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার নির্বাচন কমিশনের বিজ্ঞপ্তির উপর স্থগিতাদেশ জারি করে কলকাতা হাইকোর্ট। বিচারপতি সুব্রত তালুকদারই বিজেপির করা মামলায় নির্বাচন কমিশনের নির্দেশিকায় স্থগিতাদেশ দেয়।

এদিনই একই মামলা সুপ্রিম কোর্টে করেছে বিজেপি। একই মামলা কী করে একই দিনে হাইকোর্টে ও সুপ্রিম কোর্টে করা হল। কল্যাণবাবুর দাবি, সু্প্রিম কোর্টে যে সংক্রান্ত মামলা চলছে, তা হাইকোর্টে গোপন করে গিয়েছে বিজেপি। সেই তথ্য গোপনের অভিযোগেই বিজেপিকে এবার ঘায়েল করতে বদ্ধপরিকর তৃণমূল কংগ্রেস। উল্লেখ্য এর আগে সু্প্রিম কোর্টে মামলা করে ধাক্কা খায় বিজেপি।

উল্লেখ্য, সু্প্রিম কোর্টে এদিন বিজেপি মামলা রুজু করেছে। সেই মামলার শুনানি বুধবার। আবার সিপিএমও শাসক দল তৃণমূল কংগ্রেস ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে কোমর বেঁধে সু্প্রিম কোর্টে যাচ্ছে। বুধবার তারাও মামলা করবে শীর্ষ আদালতে। এর ফলে বুধবারও কলকাতা ও দিল্লিতে বাংলার নির্বাচন নিয়ে আইনি যুদ্ধ জারি থাকবে। সেই আইনি লড়াইয়ের উপরই নির্ভর করবে পঞ্চায়েত নির্বাচনের ভবিষ্যৎ।

English summary
TMC files a suit against in High Court against BJP. TMC has alleged against BJP to secret information,

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.