• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘মহারাজ বৃদ্ধ হয়েছেন, সব তাই শুনতে পান না’, সার্জিক্যাল-বিতর্কে কটাক্ষ রাজ্যপালকে

মোদী জমানার দ্বিতীয় সার্জিক্যাল স্ট্রাইক নিয়েও বিতর্কের শেষ নেই। পুলওয়ামাকাণ্ডের প্রত্যাঘাতে যে সার্জিক্যাল স্ট্রাইক হয়েছে, তার সত্যতা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার রাজ্যপাল এই ঘটনায় নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করায় গর্জে উঠল তৃণমল। পার্থ চট্টোপাধ্যায় থেকে শুরু করে ফিরহাদ হাকিম, ডেরেক ওব্রায়েন দিলেন কড়া জবাব।

‘মহারাজ বৃদ্ধ হয়েছেন, সব তাই শুনতে পান না’, কটাক্ষ পার্থর

রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সার্জিক্যাল স্ট্রাইক-মন্তব্য নিয়ে শোরগোল পড়ে য়ায়। রাজ্যপালের মন্তব্যের তীব্র বিরোধিতা করেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন ও মন্ত্রী-মেয়র ফিরহাদ হাকিম।

ফিরহাদ হাকিম বলেন, রাজ্যপাল একটি সাংবিধানিক পদ। আমরা সেই পদকে শ্রদ্ধা করি। রাজ্যপালকে শ্রদ্ধা করি। কিন্তু তিনি বিজেপি সভাপতির ভাষায় কথা বলছেন। তাই সমালোচনা করতে বাধ্য হচ্ছি আমরা।তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় নাটকের গানের লাইন তুলে ধরে বলেন, 'মহারাজ বৃদ্ধ হয়েছেন, সব তাই শুনতে পান না'। উনি মাঝেমধ্যে জেগে ওঠেন। রাজ্যপাল রাজ্যপালের মতো কথা বলেছেন, কী আর করা যাবে।

একইসঙ্গে এই ঘটনায় প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন টুইট করেন। লেখেন, রাজনৈতিক কারণেই পাক অধিকৃত কাশ্মীর বায়ুসেনার বিমান হানায় মৃতের সংখ্যা নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

সম্প্রতি এক অনুষ্ঠানে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী বলেন, দেশের ভিতরে ও বাইরে কিছু লোক রয়েছেন, যাঁরা প্রশ্ন তুলছেন সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে। আদৌ শত্রু ঘাঁটিতে বোমা নিক্ষেপ করা হয়েছে কি না, তা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন অনেকে। তাঁরা আসলে আস্তিনে রাখা বিষধর সাপ। এরপরই সমালোচনা শুরু হয়ে যায়।

English summary
TMC counters against Governor Keshrinath Tripathi’s comment on Surgical Strike. Governor criticizes opposition due to question of surgical strike.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X