• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহরে ৩ বছরের শিশুকে যৌন নির্যাতন, অভিযুক্তরা কোথায়, কী বলছে পুলিশ

তিন বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। ঘটনাটি বেলেঘাটার বরফ কল এলাকার। ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুই অভিযুক্তকে। অভিযুক্তরা হল মুন্না রায় ও রাজু রায়।

শহরে ৩ বছরের শিশুকে যৌন নির্যাতন, অভিযুক্তরা কোখায়, কী বলছে পুলিশ

জানা গিয়েছে, শুক্রবার বেলেঘাটার বরফ কল এলাকায় বাড়ির সামনে খেলা করছিল শিশুটি। অভিযোগ, সেখান থেকেই শিশুটিকে তুলে নিয়ে যায় রাজু রায় নামে এক যুবক। এরপর রাজুর বন্ধু মুন্না রায়ের বাড়ি নিয়ে গিয়ে শিশুটির ওপর যৌন নির্যাতন চালানো হয় বলে অভিযোগ।

শহরে ৩ বছরের শিশুকে যৌন নির্যাতন, অভিযুক্তরা কোখায়, কী বলছে পুলিশ

বাড়ি সামনে ছোট্ট শিশুকে না পেয়ে খুঁজতে বের হন মা। এই সময় মুন্না রায়ের বাড়ি থেকে শিশুটির কান্নার আওয়াজ পাওয়া যায় বলে অভিযোগ। সেখান থেকেই রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির অ়বস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। অবস্থার সুযোগ নিয়েই সেই সময়ের জন্য এলাকা ছাড়ে ওই দুজন।

খবর পেয়েই স্থানীয় বাসিন্দা অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করে। পরে অভিযুক্ত দুজনকেই গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছে।

English summary
Three year child of a Beleghata is allegedly raped by two youth. This child is seriously injured and admitted in NRS hospital.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X