• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিশু এক, 'বাবা' তিন! শহরের হাসপাতালে ধুন্ধুমার

  • |

সদ্যোজাত শিশু এক। কিন্তু বাবা হিসেবে শিশুর দাবিদার তিন। আর এই দাবিকে ঘিরেই যাদবপুরের এক বেসরকারি হাসপাতালে ধুন্ধুমার পরিস্থিতি। পরিস্থিতি সামাল দিতে হাসপাতালে সামনে বসানো হয়েছে পুলিশ পিকেট। যদিও এসম্পর্কে সদ্যোজাতের মা কোনও প্রতিক্রিয়া দিতে চাননি বলেই জানা গিয়েছে।

 শিশু এক, বাবা তিন! শহরের হাসপাতালে ধুন্ধুমার

সূত্রের খবর অনুযায়ী উত্তরপাড়ার বাসিন্দা স্বপ্না মৈত্রকে শনিবার যাদবপুরের গাঙ্গুলিবাগানের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এলাকার রবীন্দ্র পল্লির বাসিন্দা দীপঙ্কর পাল নিজেকে স্বামী হিসেবে পরিচয় দিয়ে স্বপ্না মৈত্রকে হাসপাতালে ভর্তি করান। রবিবার স্বপ্নার একটি কন্যা সন্তান হয়। এরপরেই স্পপ্না সোশ্যাল মিডিয়ায় তাঁর স্ট্যাটাস আপডেট দেন। তারপর থেকেই শুরু গণ্ডগোল।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এরপর নিজেদেরকে স্বপ্না মৈত্রের স্বামী দাবি করে হাজির হন আরও দুই ব্যক্তি। তাঁদের মধ্যে একজন হলেন, নিউটাউনের হর্ষ ছেত্রী। তাঁর হাতে ছিল ম্যারেজ সার্টিফিকেটও। যদিও মা ও শিশুর কাছে এখনও পর্যন্ত বাবা হিসেবে দাবি করা দুই ব্যক্তি দীপঙ্কর পাল এবং হর্ষ ছেত্রী কাউকেই যেতে দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

এরপরেও প্রদীপ রায় নামে আরও এক ব্যক্তি শিশু কন্যার দাবি করে হাসপাতালে হাজির হন বলে জানা গিয়েছে। একই শিশুর দাবিদার হিসেবে তিন 'বাবা' উপস্থিত হয়ে যাওয়ায় মহিলার কেবিনের সামনে পুলিশ পিকেট বসিয়ে দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

English summary
Three from the city claims to be father of a child, creates foggy conditions in Kolkata Hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X