• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা বিধি মেনে জমিদার বাড়ির আদলে মণ্ডপ গড়ে তুলছে ভবানীপুর ৬২ পল্লী

দেখতে দেখতে চলে এল পুজো। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা আর তারপরই মা দুর্গার আগমন হবে মর্ত্যে। তবে অন্যান্য বছরের তুলনায় এ বছরের পুজোর পরিস্থিতি একটু অন্যরকমের। করোনা আতঙ্ক গ্রাস করেছে মানুষের মধ্যে, দীর্ঘদিন যাবৎ লকডাউনে গৃহবন্দী থাকার পর নিউ নর্মাল পরিস্থিতিকে গ্রহণ করেই স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছে সকলে। এরকম পরিস্থিতিতে তাই পুজো করতে হবে সরকারের সব নির্দেশিকা মেনে।

করোনা বিধি মেনে জমিদার বাড়ির আদলে মণ্ডপ গড়ে তুলছে ভবানীপুর ৬২ পল্লী

পুজোর উদ্যোক্তারাও গাইডলাইনে জোর দিচ্ছেন বেশি। থিমপুজো ছাড়া কলকাতার পুজো অসম্পূর্ণ। এই মহামারির মাঝেও কলকাতাবাসীকে একটু আনন্দ দিতে ভবানীপুর ৬২ পল্লী তাদের থিম নিয়ে হাজির হয়েছে।

প্রত্যেকবছরই নতুন নতুন চমক অপেক্ষা করে এই ৬২ পল্লীর পুজোতে। এ বছর বাজেট কম তবুও প্রস্তুতিতে খামতি নেই। এ বছর ভবানীপুর ৬২ পল্লীতে উঠে আসবে গোটা একটি জমিদার বাড়ি। গোটা মণ্ডপ জুড়ে থাকবে কাঠের নিখুঁত কারুকার্য। এই পুজোর বিশেষ আকর্ষণ হল কৃষ্ণনগর থেকে প্রতিমা নিয়ে আসা হবে।

Puja Special : কলকাতাঃ ভবানীপুর ৬২ পল্লীতে এবার জমিদার বাড়ির আদলে মণ্ডপ, গাইডলাইনে জোর উদ্যোগক্তাদের

পুজো কমিটির এক উদ্যোক্তা জানিয়েছেন যে এই বছর মহামারি পরিস্থিতিতে পুজোর বাজেট অনেকটাই কম। তার ওপর ভবানীপুর ৬২ পল্লী সামাজিক কাজও কিছু করছে। তবে সরকারের সব নিয়ম মেনে এই পুজো করা হবে। দর্শকরা মাস্ক পরে তবেই মণ্ডপে আসার অনুমতি পাবেন।

‌দুর্গা পুজোয় যানজট সামাল দিতে কলকাতাকে ১২টি জোনে ভাগ করছে ট্রাফিক বিভাগ

English summary
this year zamindar house in bhwanipur 62 pally puja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X