রাতের শহরে চলল গুলি, আহত যুবক, পুলিশি নিরাপত্ত নিয়ে প্রশ্ন

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

রাতের শহরে ফের চলল গুলি। এন্টালির কনভেন্ট রোডে চলা এই গুলিতে আহত হয়েছেন স্থানীয় যুবক ছটু রায়। তাঁকে এনআরএস-এ ভর্তি করা হয়েছে। জনবহুল এলাকায় গুলি চালানো নিয়ে পুলিশি নিরাপত্তা নিয়ে প্রশ্ন। ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ২ জনকে।

রাতের শহরে চলল গুলি, আহত যুবক, পুলিশি নিরাপত্ত নিয়ে প্রশ্ন

মঙ্গলবার রাত ৯.৪৫। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এন্টালির কনভেন্ট রোডে গল্প করছিলেন বেশ কয়েকজন যুবক। এই সময় পাশের গলি দিয়ে আসে বেশ কয়েকজন যুবক। সবার হাতেই ছিল আগ্নেয়াস্ত্র। তাদের সবার মুখই রুমার দিয়ে ঢাকা ছিল। ঘটনাস্থলে পৌঁছেই যুবকরা এলোপাথারি গুলি চালাতে শুরু করে। বসে থাকা যুবকরাও যে যাঁর মতো পালাতে থাকেন। এই সময় পায়ে গুলি লাগায় পড়ে যান ছটু রায়। দুষ্কৃতীরা এলাকা ছাড়লে ছটু রায়কে এনআরএস-এ নিয়ে যাওয়া হয়। বর্তমানে ছটু রায়ের অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

গুলি চালানোর ঘটনার পরেই এলাকায় আতঙ্ক ছড়ায়। জনবহুল এলাকায় গুলি চালানো নিয়েও পুলিশি টরল নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে রাতে এলাকায় পুলিশি প্রহরা বসানো হয়েছে এন্টালি থানার তরফে।

তবে গুলি যারা চালিয়েছিল তাদের টার্গেট নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ছটু রায়ই কি টার্গেট ছিলেন, নাকি অপর কেউ। সেই ঘটনা জানতে তদন্ত শুরু করেছে এন্টালি থানার পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ২ জনকে। 

English summary
There was a shootout in Entally area in the Night. One youth is injured in this case.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.