দামি বাইক না কিনে দেওয়ার ‘শাস্তি’! বাবা-মাকেও বাদ দিল না জিম ট্রেনার ছেলে

Subscribe to Oneindia News

বাইক কেনার টাকা না পেয়ে বাবা-মাকে বেধড়ক মারধর করল গুণধর ছেলে। গুরুতর আহত অবস্থায় প্রৌঢ়া মাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। বাধ্য হয়ে ছেলের অত্যাচার সহ্য করতে না থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন বাবা-মা। গুণধর ছেলেকে গ্রেফতার করেছে বিধাননগর উত্তর থানার পুলিশ।

দামি বাইক না কিনে দেওয়ার ‘শাস্তি’! বাবা-মাকেও বাদ দিল না জিম ট্রেনার ছেলে

বৃদ্ধ বাবা-মায়ের উপর নির্লজ্জ অত্যাচারের এই ঘটনা বিধাননগরের বিডি ১০ নম্বরের। দাস পরিবারে বেশ কয়েকদিন ধরে চলছিল মারধর, অশান্তি। বৃদ্ধ বাবা-মার উপর চলছিল পেশায় জিম ট্রেনার ছেলের অমানুষিক অত্যাচার। ২৪ বছরের ওই গুণধর ছেলে রাজর্ষি দাসের বিরুদ্ধে এই অভিযোগ সামনে আনে পরিবারের আত্মীয়-পরিজনরাই। এরপর ছেলের বিরুদ্ধে থানায় যায় বাবা-মা।

দামি বাইকের শখ ছিল রাজর্ষির। কিন্তু নিজে তা কিনতে না পেরে বাবা-মায়ের উপর চাপ দিতে শুরু করে। এরপরই বাবা-মাকে বাইক কিনে দিতে রাজি না হওয়ায় শুরু হয় অত্যাচার। বৃদ্ধ বাবা-মাকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ জিম ট্রেনার ছেলের বিরুদ্ধে। এমনই মারধর করা হয় যে প্রৌঢ়া মাকে ভর্তি করতে হয় হাসপাতালে।

বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়েরের পরই তদন্তে নামে পুলিশ। পুলিশ প্রথমেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। এদিনই তাকে আদালতে পেশ করা হয়। বাবা-মায়ের উপর এমন নির্মম অত্যাচারের ঘটনা লজ্জাজনক বলে নিন্দায় সরব হন সমাজতত্ত্ববিদ, মানবাধিকার কর্মীরা।

English summary
The gym trainer son is accused to give punishment to his parents. He beats his parents not to get expensive bikes

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.