• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

৪৫ ঘণ্টা পার, রাস্তায় ঘুমিয়েই রাত কাটালেন টেট উত্তীর্ণরা, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি

৪৫ ঘণ্টা পার, রাস্তায় ঘুমিয়েই রাত কাটালেন টেট উত্তীর্ণরা, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি
Google Oneindia Bengali News

করুনাময়ীতে নাছোড় আন্দোলনে টেট উত্তীর্ণরা। তাঁরা বিক্ষোভ জারি রেখেছেন। ৪৫ ঘণ্টা পার করে গিয়েছে আন্দোলন। গতকালের পর আরও একটা রাত তাঁরা রাস্তায় কাটালেন। বিক্ষোভকারীরা এই নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করেছেন তাঁরা। পর্ষদ সভাপতি মিথ্যে কথা বলছেন বলে অভিযোগ করেছেন। আন্দোলন তাঁরা জারি রাখবেন বলে জানিয়েছেন। চাকরি না নিয়ে তাঁরা বাড়ি ফিরবেন না বলে হুঁশিয়ারি দিয়েছেন

আন্দোলনে অনড় টেট উত্তীর্ণরা

আন্দোলনে অনড় টেট উত্তীর্ণরা

তিনদিনে পড়ল টেট উত্তীর্ণদের আন্দোলন। আজও তাঁরা রাস্তায় শুয়েই কাটিয়েছেন। আমরণ অনশন শুরু করেছেন টেট উত্তীর্ণরা। চাকরি না নিয়ে তাঁরা বাড়ি ফিরবেন না বলে হুঁশিয়ারি দিয়েছেন। ২০১৪ সালে টেট পাশ করেছে তাঁরা। তারপরেও তাঁদের চাকরি দেওয়া হয়নি। এমনই অভিযোগ চাকরি প্রার্থীদের। ৮ বছর ধরে তাঁরা অপেক্ষা করেছেন। তাঁদের িনয়োগ না করেই নতুন করে টেট পরীক্ষার বিজ্ঞপ্তি দিয়েছে রাজ্য সরকার। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

মখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি

মখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি

আন্দোলনে অনড় টেট উত্তীর্ণরা। তাঁরা এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করেছেন। তাঁদের দাবি মুখ্যমন্ত্রী তাঁদের চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু তিনি সেই প্রতিশ্রুতি রাখেননি তিিন। গতকাল মুখ্যমন্ত্র মমতা বন্দ্যোপাধ্যায় নিজে বলেেছন কেন চাকরি নেই কোর্টকে জিজ্ঞাসা করুন। আদালতের বিচারাধীন বিষয় নিয়ে কথা বলতে চাননি তিিন। গতকাল মালবাজারে এমন মন্তব্য করেছেন মখ্যমন্ত্র মমতা বন্দ্যোপাধ্যায়। তরপরে আরও অনড় অবস্থান নয়েছেন তাঁরা।

টেট উত্তীর্ণদের আর্জি খারিজ পর্ষদের

টেট উত্তীর্ণদের আর্জি খারিজ পর্ষদের

এদিকে গতকাল পর্ষদ সভাপতি টেট উত্তীর্ণদের আন্দোলন অনৈতক বলে দাবি করেছেন। তিনি বলেছেন যাঁরা বিক্ষোভ করছেন তাঁরা ২ বার ইন্টারভিউ দেওয়ার সুযোগ পেয়েছেন। নতুন করে ইন্টারভিউ দিেত চান না বলে
জািনয়েছেন। পর্ষদ সভাপতির অভিযোগ এই আন্দোলনে রাজনৈতিক ইন্ধন রয়েছে। এদিকে আমরণ অনশন শুরু করেছেন তাঁরা। ইতিমধ্যেই অনেক আন্দোলনকারী অসুস্থ হয়ে পড়েছেন। তারপরেও আন্দোলনে অনড় তাঁরা।

স্নায়ুযুদ্ধে অনড় টেট উত্তীর্ণরা

স্নায়ুযুদ্ধে অনড় টেট উত্তীর্ণরা

প্রথম দিন থেকে ডু অর ডাই নীতি নিয়ে চলছেন তাঁরা। সরকার একদিকে যখন তাঁদের ধৈর্যের পরীক্ষা নিচ্ছেন তাঁরা আবার অন্যদিকে স্নায়ু যুদ্ধ চালিয়ে যাচ্ছে। পুলিশের পক্ষ থেকে বারবার অনুরোধ জানানো হয়েছে আন্দোলনকারীদের বিক্ষোভ সরিয়ে নেওয়ার। কিন্তু গতকাল থেকে এক প্রকার নিরব দর্শকের ভূমিকা নিয়েছে পুলিশ। কোনও রকম পদক্ষেপ করা হচ্ছে না। তবে বেশ কয়েকটি ভ্যান রাখা হয়েছে সেখানে।

English summary
TET Job seekers agitation continue 45 hours
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X