• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুখ্যমন্ত্রীর বাড়ির পাশের স্কুলে নিয়োগ চাইলেন শুভেন্দু! তালিকা নিয়ে আদালতের দৃষ্টি আকর্ষণ

  • |
Google Oneindia Bengali News

প্রাথমিক শিক্ষা পর্ষদের তরফে ২০১৪ র টেট পাশ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। আর সেই তালিকা ঘিরেই যাবতীয় বিতর্ক। কারণ প্রকাশিত সেই তালিকাতে নাম রয়েছে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং সিপিএম কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তীর নাম। এমনকি নাম রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়েরও।

আর তা নিয়েই যাবতীয় বিতর্কের সূত্রপাত। শুধু তাই নয়, এমন তালিকা ঘিরে তৈরি হয়েছে জোর রাজনৈতিক বিতর্কও।

মুখ খুললেন বিরোধী দলনেতা

মুখ খুললেন বিরোধী দলনেতা

আর এরপরেই এই বিষয়ে মুখ খুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আজ সোমবার সকালে একটি কর্মসূচিতে যোগ দেন তিনি। আর সেখানেই এই বিষয়েই সাংবাদিকরা প্রশ্ন করেন বিরোধী দলনেতাকে। আর তা শুনেই তাঁর প্রশ্ন, কবে দেওয়া হবে আমাকে অ্যাপয়েন্টমেন্ট? শুধু তাই নয়, হরিশচন্দ্র চ্যাটার্জি স্ট্রিটের মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির পাশের কোনও স্কুলে যাতে আমাকে পড়ানোর সুযোগ দেওয়া হয় সেই আবেদন রাখেন শুভেন্দু অধিকারী। তবে এহেন কেলেঙ্কারির জন্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূতদের ধরার কথাও বলেন তিনি।

আদালতের দ্বারস্থ হতে চলেছেন আইনজীবীরা।

আদালতের দ্বারস্থ হতে চলেছেন আইনজীবীরা।

কার্যত একের পর এক নিয়োগ কেলেঙ্কারি নিয়ে একেবারে ল্যাজেগোবরে সরকার। আর এর মধ্যেই ২০১৪ র টেট পাশ প্রার্থীদের তালিকাতে এমন রাজনৈতিক ব্যক্তিত্বদের নাম! যা নিয়ে তুমুল বিতর্ক। আর তা নিয়ে এবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ আইনজীবীরা। এর পিছনে রাজনৈতিক যোগ নাকি নিছকই কাকতালীয় ঘটনা? আর তা জানতে চেয়ে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের দৃষ্টি আকর্ষণ করতে চান আইনজীবীরা। শুধু তাই নয়, এই বিষয়ে প্রাথমিক শিক্ষা পর্ষদের বক্তব্যই বা কি? এই সমস্ত বিষয় নিয়ে আদালতের দ্বারস্থ হতে চলেছেন আইনজীবীরা।

ম্ভবত হ্যাক করা হয়েছে।

ম্ভবত হ্যাক করা হয়েছে।

যদিও প্রাথমিক শিক্ষা পর্ষদের একটি সূত্রের দাবি, সম্ভবত হ্যাক করা হয়েছে। আর তা করেই এমন নাম বসানো হয়েছে বলে দাবি। ইতিমধ্যে ঘটনা নিয়ে নড়েচড়ে বসেছে পর্ষদ। বলে রাখা প্রয়োজন, গত ১১ নভেম্বর প্রাথমিক শিক্ষা পর্ষদ ২০১৪-র টেটপাশদের তালিকা প্রকাশ করেছে। উল্লেখযোগ্য বিষয় হল সেই তালিকায় রয়েছে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং সিপিএম কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তীর নাম। তালিকায় সাধারণ প্রার্থী হিসেবে ১৫০-তে ১০০ নম্বর পেয়েছেন বিরোধী দলনেতা সুজন চক্রবর্তী। তাঁর রোল নম্বর হল 060038134। তালিকায় ওবিসি বি প্রার্থী হিসেবে জায়গা করা দিলীপ ঘোষ পেয়েছেন ১৫০-র মধ্যে ৯৮ নম্বর। তার রোল নম্বর 165010207। তালিকায় নাম রয়েছে বাম নেতা সুজন চক্রবর্তীর। তাঁর প্রাপ্ত নম্বর ১৫০-র মধ্যে ৯৯। তাঁর রোল নম্বর 090272919। এমনকি এই তালিকাতে নাম রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেকেরও।

গোলাপ এবং কার্ড হাতে শুভেন্দুর শান্তিকুঞ্জে ঢোকার চেষ্টা তৃণমূল ছাত্র পরিষদের! হুলস্থূল কাঁথিতে গোলাপ এবং কার্ড হাতে শুভেন্দুর শান্তিকুঞ্জে ঢোকার চেষ্টা তৃণমূল ছাত্র পরিষদের! হুলস্থূল কাঁথিতে

English summary
Suvendu Adhikari wants to be recruited in any school near Mamata Banerjee's house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X