• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

KMC Election 2021: এসএসসি, প্রাইমারি নিয়োগে বড় মাল কালেকশন করেছে! পার্থকে নিশানায় বিস্ফোরক শুভেন্দু অধিকারী

Google Oneindia Bengali News

কলকাতা পুর নির্বাচনের ( kolkata municipal corporation election 2021) প্রচারে হামলা হলেও মাঠ ছাড়বেন না বিজেপির (BJP) নেতা-কর্মী সমর্থকরা। এদিন এমনটাই মন্তব্য করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিন সন্ধেয় তিনি গিয়েছিলেন বেহালার ১২৮ নম্বর ওয়ার্ডে। সেখানে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণের পাশাপাশি গোয়ায় বিজেপির গৃহলক্ষ্মী কার্ডের ঘোষণা নিয়েও কটাক্ষ করেন।

কলকাতা থেকে ২১ বাংলাদেশিকে আটক করা নিয়ে প্রতিক্রিয়া

কলকাতা থেকে ২১ বাংলাদেশিকে আটক করা নিয়ে প্রতিক্রিয়া

এদিনই কলকাতা থেকে আটক করা হয়েছে ২১ জন বাংলাদেশিকে। পুলিশ সূত্রে খবর, এদের কাছ থেকে যেসব নথি পাওয়া গিয়েছে তার মধ্যে বেশিরভাগই ভুয়ো। তাদের কাছ থেকে বৈধ কাগজপত্র যেমন পাওয়া যায়নি, অন্য দিকে এদেশে আসার কারণে নিয়ে যুক্তিগ্রাহ্য কোনও উত্তর তারা দিতে পারেনি। এদিন কলকাতা পুরসভার নির্বাচনে বেহালায় প্রচারে যাওয়া বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, গোসাবা, হিঙ্গলগঞ্জ, সন্দেশখালি দিয়ে ঢুকছে। এরপর তারা সমগ্র ভারতে ছড়িয়ে পড়ছে। এদেশে বাংলাদেশি ধরা পড়া প্রসঙ্গে তিনি বলেন, দিন কয়েক আগে মধ্যপ্রদেশের ইন্দোরে সেক্স র‍্যাকেট ধরা পড়েছে। সেখানেই বাংলাদেশি যোগ পাওয়া গিয়েছে। অভিযুক্তরা কলকাতা দিয়েই সেখানে গিয়েছে বলেও জানা গিয়েছে বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, এর পিছনে রয়েছে তৃণমূল, তারা ভোট ব্যাঙ্ক তৈরি করছে বলে অভিযোগ বিরোধী দলনেতার।

তৃণমূলের চোখে বাংলার মহিলাদের মূল্য কম

তৃণমূলের চোখে বাংলার মহিলাদের মূল্য কম

তৃণমূলের তরফে ঘোষণা করা হয়েছে গোয়ায় ক্ষমতায় আসলে ৩.৫ লক্ষ মহিলাকে মাসে ৫০০০ টাকা করে দেওয়া হবে গৃহলক্ষ্মী কার্ড প্রকল্পে। এব্যাপারে শুভেন্দু অধিকারী বলেছেন, তৃণমূল কংগ্রেসের চোখে বাংলার মহিলাদের মূল্য কম। ওই কারণে গোয়ায় গিয়ে এরকম প্রতিশ্রুতি দিয়েছে তারা। শুভেন্দু অধিকারী বলেছেন, বাংলা জুড়ে মহিলাদের সংগঠিত করে এখানেও ৫ হাজার টাকা করে দেওয়ার দাবি করা হবে।

প্রকাশ পাচ্ছে মমতার কৃষক দরদী মনোভাব

প্রকাশ পাচ্ছে মমতার কৃষক দরদী মনোভাব

১৪ ডিসেম্বর বিজেপির তরফে সিঙ্গুরে কর্মসূচি নেওয়া হয়েছে। কিন্তু সেখানে পুলিশের তরফে বিজেপির কর্মসূচিতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ। এব্যাপারে শুভেন্দু অধিকারী বলেন, বিজেপির কিষাণ মোর্চা রাস্তায় নামবে। আর সিঙ্গুর নিয়ে মমতার বন্দ্যোপাধ্যায়ের কৃষক দরদী মনোভাব প্রকাশ পাচ্ছে বলেও কটাক্ষ করেন তিনি। শুভেন্দু অধিকারী বলেন, যতই গুণ্ডিগর্দি করবে, ততই কৃষকরা ঐক্যবদ্ধ হবে। তিনি আরও বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার যে কৃষক বিরোধী তা পুলিশের সক্রিয়তার মধ্যে দিয়ে প্রকাশ হচ্ছে।

মাঠ ছাড়বে না বিজেপির নেতা-কর্মীরা

মাঠ ছাড়বে না বিজেপির নেতা-কর্মীরা

পুরসভার নির্বাচনের প্রচারে বিজেপির কর্মীদের ওপরে হামলা প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, সেই কারণেই আধা সামরিক বাহিনী চাওয়া হয়েছে। তিনি বলেছেন, বিজেপি লড়াই করবে, দলের নেতা-কর্মীরা মাঠ ছাড়বে না।

তৃণমূল প্রার্থীকে নিশানা

তৃণমূল প্রার্থীকে নিশানা

শুভেন্দু অধিকারী এদিন কলকাতা পুরসভা নির্বাচনে ১২৮ নম্বর ওয়ার্ডের প্রার্থীর সমর্থনে সভা করেন। ১২৮ নম্বর ওয়ার্ডে এবার প্রার্থী করা হয়েছে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহকারী পার্থ সরকারকে। এব্যাপারে শুভেন্দু অধিকারী বলেন, সেই মাল কালেকশন করেছে। এসএসসি, প্রাইমারি নিয়োগে বড় মাল কালেকশন করেছে সে। শুভেন্দু অধিকারীর দাবি তদন্ত হলেই ধরা পড়ে যাবে সে।

বিজেপির দিব্য কাশী, ভব্য কাশী কর্মসূচি! মোদী থেকে সুকান্ত-শুভেন্দু সবাই মাতবেন শিব পুজোয়বিজেপির দিব্য কাশী, ভব্য কাশী কর্মসূচি! মোদী থেকে সুকান্ত-শুভেন্দু সবাই মাতবেন শিব পুজোয়

English summary
Alleging collecting money in appointment of SSC, Suvendu Adhikari targets Partha Chatterjee's assitant Partha Sarkar in KMC Election campaign in ward 128
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X