• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাংলায় দুর্গাপুজোকে জাতীয় পুজো করার দাবি! হাওড়ায় শুভেন্দু অধিকারীর নিশানায় পার্থ-ব্রাত্য

Google Oneindia Bengali News

উনি নিজেই তো দোষী। মিডিয়াতে বাজারি কথা বলছেন। মাথা খারাপ হয়ে গেছে ওঁর। সাংবাদিকদের কাছে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে হাওড়ায় এমনটাই মন্তব্য রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিন তিনি রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকেও (Bratya Basu) নিশানা করেছেন।

পার্থ ও ব্রাত্যকে নিশানা

পার্থ ও ব্রাত্যকে নিশানা

এদিন এসএসসি দুর্নীতিতে ইডির হাতে গ্রেফতার হওয়া পার্থ চট্টোপাধ্যায় বলেন, কেউ ছাড়া পাবে না। তবে কাজের উদ্দেশে পার্থ চট্টোপাধ্যায় এই মন্তব্য করেছেন, তা অবশ্য জানা যায়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় হাওড়ায় এক অনুষ্ঠানে এনিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, এসব পাপী লোকদের সম্পর্কে কিছু না বলাই ভাল। তিনি এব্যাপারে কোনও মন্তব্য করবেন না। তবে তিনি বলেছেন, উনি (পার্থ) নিজেই তো দোষী। উনি মিডিয়াতে এসব বাজারি কথা বলছেন। মাথা খারাপ হয়ে গেছে ওঁর।
শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে তিনি নিশানা করেন অবসরপ্রাপ্ত শিক্ষকের আত্মহত্যা করা নিয়ে।

 প্রসঙ্গ অনুব্রত মণ্ডলের মেয়ে

প্রসঙ্গ অনুব্রত মণ্ডলের মেয়ে

টেট পাস না করেও চাকরি পেয়েছেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল, অভিযোগ করে মামলা দায়ের হয়েছিল। কলকাতা হাইকোর্টের রায়ে উনি স্বস্তি পেলেন কিনা এবিষয়ে প্রশ্ন করা হলে শুভেন্দু অধিকারী বলেন, অনুব্রতর মেয়ে হাইকোর্টের রায়ে স্বস্তি পেলেন কি পেলেন না তা তিনি বলতে পারবেন না। কিন্তু ওনার মেয়ে ফেল করেও চাকরি পেয়েছে এটাই সত্যি। এমনই দাবি করেছেন বিরোধী দলনেতা। এর জন্য দায়ী এই সরকার। নয় ঘুষ দিয়েও চাকরি হয়, নয় ফেল করলেও চাকরি হয় যদি তিনি বা তাঁরা নেতাদের আত্মীয়স্বজন হন।

আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন

আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন

শুভেন্দু অধিকারী আরও বলেন, এরাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই। এখানকার পুলিশের ডিউটি হচ্ছে বিজেপির নেতাদের আটকানো এবং পিসি ভাইপোকে নিরাপত্তা দেওয়া।

দুর্গা পুজোকে জাতীয় পুজো করতে হবে

দুর্গা পুজোকে জাতীয় পুজো করতে হবে

হাওড়ায় জন্মাষ্টমীর অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী দাবি তোলেন, বাংলায় দুর্গাপুজোকে জাতীয় পুজো বলে ঘোষণা করতে হবে। তিনি অভিযোগ করেন, পশ্চিমবঙ্গে ধর্মনিরপেক্ষতার নামে হিন্দুরাই শুধুমাত্র আক্রান্ত হচ্ছে। বাংলায় জনসংখ্যার ভারসাম্য নষ্ট হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। শুভেন্দু অধিকারী বলেন, নূপুর শর্মার ব্যাপারে এখানকার সরকার সক্রিয় হলেও যখন বিজেপির অফিসে হামলা হয়, তখন প্রশাসনকে খুঁজে পাওয়া যায় না। তিনি বলেন, ধর্মনিরপেক্ষতাকে ভাঙতে হবে। তিনি বলেছেন, আমাদের সবার স্বপ্ন হল অখণ্ড ভারত।
তিনি বলেন বাঙালি হিন্দুরা হোমল্যান্ড পেয়েছি শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্যই। তিনি শ্রীকৃষ্ণের জন্মদিনে বিবেকানন্দকে স্মরণ করার কথা জানিয়েছেন।

নবান্নে মমতার সঙ্গে সাক্ষাত মোদীর তীব্র সমালোচক সুব্রহ্মণ্যম স্বামীর, তৃণমূলে যোগদানের জল্পনানবান্নে মমতার সঙ্গে সাক্ষাত মোদীর তীব্র সমালোচক সুব্রহ্মণ্যম স্বামীর, তৃণমূলে যোগদানের জল্পনা

English summary
Suvendu Adhikari targets Partha Chatterjee and Brayta Basu from his Howrah Janmastami Programme
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X