• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিবিআই-ইডির তদন্তে কারা-কারা ভিতরে যাবে, তালিকা শুভেন্দুর! ফের ভাইপোকে চ্যালেঞ্জ

Google Oneindia Bengali News

সরকার এবং তৃণমূলের (Trinamool Congress) বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে ফের একবার ভাইপোকে (Abhishek Banerjee) চ্যালেঞ্জ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। কেউ বাইরে থাকবে না, সবাই ভিতরে যাবে বলেও মন্তব্য করেন তিনি। বৃহস্পতিবার শিলিগুড়িতে অমিত শাহের (Amit Shah) সভা থেকে দলের নেতা-কর্মীরা বুস্টার ডোজ পেয়ে যাবেন বলেও মন্তব্য করেছেন।

রাজ্যের অবস্থা ভয়ঙ্কর

রাজ্যের অবস্থা ভয়ঙ্কর

হিংসামুক্ত রাজনীতি ও ভয় মুক্ত বাংলার স্লোগান দিয়ে কলকাতায় বিজেপির কর্মসূচি। সেই কর্মসূচিতে যোগ দিয়ে শুভেন্দু অধিকারী অভিযোগ করলেন রাজ্যের অবস্থায় ভয়ঙ্কর। ময়নাগুড়ির নির্যাতিতার পরিবারকে নিরাপত্তা দেওয়ার দাবি এদিন তিনি করেছেন। প্রসঙ্গত আগে মেয়ের মৃত্যুর তদন্তে সিবিআই দাবি করলেন এদিন নির্যাতিতার বাবা বলেছেন, সিবিআই-এর দরকার নেই। যা নিয়ে প্রশ্ন উঠেছে, ভয় দেখানোর কারণেই এই পরিস্থিতি। এব্যাপারে শুভেন্দু অধিকারী কটাক্ষ করে বলেছেন, মুখ্যমন্ত্রী দলের সাংসদদের দিল্লির জাহাঙ্গীরপুরীতে ফ্যাক্ট ফাইন্ডিং টিম পাঠাচ্ছেন। কিন্তু তিনি তা বহরমপুর কিংবা ময়নাগুড়িতে কবে পাঠাবেন।

অমিত শাহের বার্তা দলের কর্মীদের বুস্টার ডোজের মতো

অমিত শাহের বার্তা দলের কর্মীদের বুস্টার ডোজের মতো

বৃহস্পতিবার শিলিগুড়িতে সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। যা নিয়ে প্রশ্নের উত্তরে শুভেন্দু অধিকারী বলেছেন, পশ্চিমবঙ্গে গণতন্ত্রের জন্য যাঁরা লড়াই করছেন, তাঁরা অমিত শাহের ভাষণ থেকে ভ্যাকসিনের বুস্টার ডোজ পেয়ে যাবেন। তিনি দাবি করেন, অমিত শাহের সফর নিয়ে তৃণমূল আতঙ্কে আছে।

মেট্রো ডেয়ারি হস্তান্তরে পুরো ক্যাবিনেট জড়িত

মেট্রো ডেয়ারি হস্তান্তরে পুরো ক্যাবিনেট জড়িত

এদিন কলকাতা হাইকোর্টে মেট্রো ডেয়ারি নিয়ে মামলায় সংস্থার পক্ষে সওয়াল করতে এসেছিলেন কংগ্রেস ওয়ার্কিং কমিটির সদস্য পি চিদাম্বরম। যা নিয়ে কংগ্রেসপন্থী আইনজীবীরা বিক্ষোভ দেখান। এব্যাপারে শুভেন্দু অধিকারী বলেন, মেট্রো ডেয়ারি হস্তান্তরে পুরো ক্যাবিনেট জড়িত। এই মামলায় তৎকালীন অর্থসচিব এবং বর্তমানে মুখ্যসচিব হরিকষ্ণ দ্বিবেদী জড়িত। আরও বেশ কয়েকজন আধিকারিকও জড়িত। এছাড়াও বর্তমান মালিক মৈয়াঙ্ক জালান, উজ্জ্বল সিনহা, গৌতম সান্যাল জড়িত। এরা কেউ বাইরে থাকবে না বলেও মন্তব্য করেন তিনি। শুভেন্দু অধিকারী বলেন, এজেন্সি তদন্ত করছে আর কোনও রাজনৈতিক হস্তক্ষেপ হচ্ছে না বলেই এঁরা সবাই বাইরে রয়েছেন। তিনি বলেন, ছয়বার নোটিশ পাঠানোর পরেও অনুব্রত মণ্ডল বাইরে। এসব লোকের বাইরে থাকার কথা নয়।

ফের ভাইপোকে চ্যালেঞ্জ

ফের ভাইপোকে চ্যালেঞ্জ

এদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ফের একবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম উল্লেখ না করে ভাইপো বলে আক্রমণ করেন। তিনি বলেন, ভাইপো কেন বাইরে থাকবে। তিনি প্রশ্ন করেন, ডায়মন্ড হারবারের একজন প্রধানকে গ্রেফতার করে কী হবে। কয়লা, গরু, বালির টাকা তো ভাইপো নিজে খেয়েছে। এব্যাপারে শুভেন্দু বলেন, তিনি নিজে দেখিয়েছেন, থাইল্যান্ডের রাজধানীতে রুজিরা নারুলার অ্যাকাউন্টে কত টাকা (ভ্যাট) গিয়েছে। বিরোধী দলনেতার প্রশ্ন এব্যাপারে কেন তাঁর (শুভেন্দু) বিরুদ্ধে মানহানির মামলা করা হচ্ছে না। তিনি বলেন এখন, সব জেলায় মাটি আর বালি লুট করা হচ্ছে। সঙ্গে রয়েছে ১০০ দিনের টাকা।

আসানসোলের পুরবোর্ড গঠন করত বিজেপিই! কাঁথিতে 'অস্তিত্বহীন' ৬৮ টি সিসিটিভি নিয়ে তীব্র কটাক্ষ শুভেন্দুরআসানসোলের পুরবোর্ড গঠন করত বিজেপিই! কাঁথিতে 'অস্তিত্বহীন' ৬৮ টি সিসিটিভি নিয়ে তীব্র কটাক্ষ শুভেন্দুর

English summary
Suvendu Adhikari targets Abhishek Banerjee and several TMC leaders and Govt officials on Corruption issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X