• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খুন হতে পারেন, জেড প্লাস নিরাপত্তা পেয়েও কাটছে না শঙ্কা, আজ রাজভবনে শুভেন্দু

তৃণমূল ছাড়ার পরেই রাজ্যপাল জগদীপ ধনখড়কে চিঠি লিখে পুলিসের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন শুভেন্দু অধিকারী। তাঁকে মিথ্যে মামলায় ফাঁসানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন। এবার নিজের নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রকাশ করে রাজ্যপালের কাছে দরবার করতে যাচ্ছে জেড প্লাস নিরাপত্তা পাওয়া বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এদিকে আজই বিধায়ক পদে ইস্ফতা নিয়ে বিধানসভায় শুভেন্দুকে তলব করেছেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।

কলকাতাঃ রাজভবনে গিয়ে রাজ্যপালের সাথে সৌজন্য সাক্ষাৎ শুভেন্দুর, আজই পেলেন Z ক্যাটাগরি নিরাপত্তা
 রাজ্যপালের কাছে শুভেন্দু

রাজ্যপালের কাছে শুভেন্দু

আজ রাজ্যপাল জগদীপ ধনখড়ের কাছে যাচ্ছেন শুভেন্দু অধিকারী। মেদিনীপুর থেকে সোজা কলকাতায় আসবেন তিনি। নিজের পছন্দের গাড়িতেই আসবেন কলকাতায়। আজ কলকাতায় একাধিক কর্মসূচি রয়েছে শুভেন্দু। প্রথমেই যাবেন রাজ্যপালের সঙ্গে দেখা করতে। সূত্রের খবর রাজ্যপালের কাছে নিজের নিরাপত্তা নিেয় সংশয় প্রকাশ করতেই তিনি ধনখড়ের সঙ্গে দেখা করতে যাচ্ছেন। প্রসঙ্গত উল্লেখ্য তণমূল ছাড়ার পরেই রাজ্যপালকে চিঠি দিয়ে রাজ্য সরকারের ষড়যন্ত্র নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিলেন। পুলিস তাঁকে মিথ্যে মামলায় ফাঁসাতে পারে বলে আশঙ্কা করে চিঠি লিখেছিলেন। তারপরেই মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কড়া বার্তা দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

শুভেন্দুকে কেন্দ্রীয় নিরাপত্তা

শুভেন্দুকে কেন্দ্রীয় নিরাপত্তা

বিজেপিতে যোগ দেওয়ার আগে শুভেন্দুকে কেন্দ্রীয় নিরাপত্তা দেয় মোদী সরকার। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশে শুভেন্দুকে জেড প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা দেওয়া হয়েছে। কাঁথির শান্তিকুঞ্জ থেকে নিরাপত্তা নিয়েই বেরিয়েছেন শুভেন্দু। কেন্দ্রীয় বাহিনীর ৩০ জন জওয়ান এবং ১০ জন কমান্ডার রয়েছেন শুভেন্দু নিরাপত্তা। তারসঙ্গে থাকছে বুলেটপ্রুফ গাড়ি। সোজা বিধানসভায় যাওয়ার কথা শুেভন্দুর।

বিধানসভায় শুভেন্দু

বিধানসভায় শুভেন্দু

বিজেপিতে যোগ দেওয়ার পর দ্বিতীয়বার শুভেন্দু কলকাতায় আসছেন। প্রথমেই শুভেন্দু যাবেন বিধানসভায়। দুপুর ২টো নাগাদ বিধানসভায় শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক রয়েছে স্পিকারের। সেখানে পদত্যগ পত্র নিয়ে কথা হওয়ার কথা। কারণ বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেও সেটা বিধিসম্মত না হওয়ায় শুভেন্দুর ইস্তফা পত্র সেদিন গৃহীত হয়নি। কাজেই এখনও তিনি খাতায় কলমে নন্দীগ্রামের বিধায়ক রয়ে গিয়েছেন। এই নিয়ে বিস্তারিত আলোচনা করতেই দুপুর ২টোর সময় তাঁকে তলব করেন স্পিকার।

বিজেপিতে শুভেন্দু

বিজেপিতে শুভেন্দু

একুশের ভোটে তৃণমূলের সব সমীকরণ ওলট পালট করে দিয়েই বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে বিজেপিতে যোগ দিয়েছেন একাধিক তৃণমূল কংগ্রেস বিধায়ত, নেতা, কর্মী। আরও তৃণমূল নেতা বিধায়ক বিজেপিতে যোগ দেবেন বলে আশঙ্কা করা হচ্ছে। খোলা চিঠিতে শুভেন্দু অধিকারী তৃণমূল কর্মীদের বিজেপিতে যোগদানের আহ্বান জানিয়েছেন।

English summary
Suvendu Adhikari may visit Governor Jagdeep Dhankhar Today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X