• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হাওড়ার পার্টি অফিস হবে জিহাদি পাপমুক্ত ! পিসি-ভাইপোকে নিশানা করে মন্ত্রীকে বরখাস্তের চ্যালেঞ্জ শুভেন্দুর

Google Oneindia Bengali News

কাশ্মীরকে ঠিক করেছেন অমিত শাহ-নাড্ডারা। পরিস্থিতির উন্নতি হয়েছে উত্তর-পূর্বাঞ্চলেরও। তেমনই পশ্চিমবঙ্গেরও পরিস্থিতির উন্নতি হবে। এদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও (Abhishek Banerjee) নিশানা করেন।

 তিন ঘন্টা বেশি আটকে থাকায় ক্ষোভ

তিন ঘন্টা বেশি আটকে থাকায় ক্ষোভ

শুভেন্দু অধিকারী এদিন বিরোধী দলনেতাকে তিনঘন্টার বেশি সময় আটকে রাখার ব্যাপারে ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, তিনি নিজের কথা বলছেন না, তবে তিনি সাংবিধানিক পদে রয়েছেন। যার পদ মর্যাদা ক্যাবিনেট মন্ত্রীর মতো। ফলে তাঁদের যদি এই অবস্থায় হয়, তাহলে সাধারণ মানুষের অবস্থা কেমন হবে? তিনি বলেন, উলুবেড়িয়া থেকে ৩৫ কিমি দূরে তমলুক থানার অধীনে অতিরিক্ত পুলিশ সুপার হাসানের নেতৃত্বে পিসিমনির নির্দেশ পালন করা হচ্ছিল বলে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তবে তারা কিছু না করলেও ভগবান পিসি-ভাইপোকে এমনটাই ফিরিয়ে দেবে বলেও মন্তব্য করেন তিনি।

 পোড়া পার্টি অফিস মন্দিরের মতো

পোড়া পার্টি অফিস মন্দিরের মতো

রাজ্যের বিরোধী জলনেতা শুভেন্দু অধিকারী এদিন তমলুক থেকে সোজা কলকাতায় আসেন। তবে দূর থেকে হাওড়ার পোড়া পার্টি অফিসের প্রতি প্রণাম নিবেদনও করেছেন তিনি। কেননা পার্টি অফিস তাদের কাছে মন্দিরের মতো।
শুভেন্দু অধিকারী এদিন জানিয়েছেন, সোমবার তিনি এবং রাজ্য বিজেপির সভাপতির তরফ থেকে আদালতে যাবেন, হাওড়ার ভেঙে ফেলা পার্টি অফিসে যেতে। সেখানে ওই অফিস নতুন করে তৈরি করার পাশাপাশি পার্টি অফিসে জেহাদিদের যে চিহ্নগুলো রয়েছে, তা পরিষ্কার করা হবে। ছেটানো হবে গঙ্গার জল। সেখানে যজ্ঞও করা হবে বলে জানিয়েছেন বিরোধী দলনেতা।

মুখ্যমন্ত্রীর হাতজোড় করা নিয়ে কটাক্ষ

মুখ্যমন্ত্রীর হাতজোড় করা নিয়ে কটাক্ষ

এদিন শান্তিপুরে মুড়ি-মুড়কির মতো বোমা পড়ে। এব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে শুভেন্দু অধিকারী বলেন, রাজ্যের পরিস্থিতি ভয়াবহ। কয়েকদিন আগে কাটোয়ায় অনলাইনে বোমা বিক্রি হয়েছে। এখন মুখ্যমন্ত্রী হাত জোড় করে থামতে বলছেন।

মন্ত্রীকে বরখাস্তের চ্যালেঞ্জ

মন্ত্রীকে বরখাস্তের চ্যালেঞ্জ

শুভেন্দু অধিকারী এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন ক্ষমতা থাকলে, কোমরের জোর থাকলে মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীকে বরখাস্ত করুন। শুভেন্দু অধিকারী বলেন, মন্ত্রী তো বলেছেন, এই অশান্তি ধর্মীয়। তা নিয়ে কেন মুখ্যমন্ত্রী একা মন্তব্য করবেন। বিরোধী দলনেতা কটাক্ষ করে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় জেলায় গেলে ৭ হাজার পুলিশ যায়। আর দিল্লিতে গেলে ৪০০ পুলিশ যায়। কিন্তু নিরাপত্তা না থাকায় কলকাতায় এসে কেকের মৃত্যু হয়। আর পানিহাটিতে হিন্দু ভক্তদের আত্মাহূতি দিতে হয়। এদিন পানিহাটিতে ভক্তদের মৃত্যুর দায় তিনি রাজ্য সরকারের পাশাপাশি রাজ্য পুলিশের ওপরে দিয়েছেন।

রাজ্যে কেন অঘোষিত জরুরি অবস্থা? শুভেন্দু অধিকারীকে নিয়ে মুখ্যসচিবের থেকে জবাব চাইলেন ধনখড়রাজ্যে কেন অঘোষিত জরুরি অবস্থা? শুভেন্দু অধিকারীকে নিয়ে মুখ্যসচিবের থেকে জবাব চাইলেন ধনখড়

English summary
Suvendu Adhikari challenges Mamata Abhishek to expell minister Siddiqulla Chowdhury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X