India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কয়েক দশক পরে তৈরি হবে 'দ্য বেঙ্গলস ফাইলস'! 'দ্য কাশ্মীর ফাইলস' দেখতে গিয়ে প্রতিক্রিয়া শুভেন্দুর

Google Oneindia Bengali News

ছবি তৈরি হোক বিধানসভা ভোটের (assembly Election) পরে রাজ্যে বিজেপি (bjp) কর্মীদের ওপরে যে হামলা (attack) হয়েছে, তা নিয়েও। এদিন দ্য কাশ্মীর ফাইল (The Kashmir Files) দেখতে গিয়ে এমনটাই প্রতিক্রিয়া দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। শুধু শুভেন্দু অধিকারীই নন, বিধানসভায় বিজেপির ৬২ জন সদস্যও এদিন একই বাসে করে দ্য কাশ্মীর ফাইলস দেখতে যান। ছবি দেখে বেরনোর পরে তিনি বলেন, সব হিন্দুর এই ছবি দেখা উচিত।

বিধায়কদের নিয়ে কাশ্মীর ফাইলস দেখতে গেলেন শুভেন্দু

বিধায়কদের নিয়ে কাশ্মীর ফাইলস দেখতে গেলেন শুভেন্দু

এদিন বিধানসভার অধিবেশন শেষে বিজেপি পরিষদীয় দলের সদস্যদের নিয়ে দ্য কাশ্মীর ফাইলস দেখতে গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সল্টলেক সিটিসেন্টার ওয়ান-এ এর জন্য আগে থেকেই একটি প্রেক্ষাগৃহ বুক করে রাখা হয়েছিল। বিধানসভার সামনে থেকে একটি বাতানুকূল বাসে ৬২ জন বিধায়ক সল্টলেক সিটিসেন্টার ওয়ান-এ যান। শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার অফিস থেকেই যাবতীয় বন্দোবস্ত করা হয়। গলের বিধায়কদের মধ্যে অন্তত ছয়জন এই ছবিটি একবার দেখে ফেললেও তাঁরা সতীর্থদের সঙ্গী হয়েছেন এদিন।

চলচ্চিত্রটি নিয়ে শুভেন্দু অধিকারীর প্রতিক্রিয়া

চলচ্চিত্রটি নিয়ে শুভেন্দু অধিকারীর প্রতিক্রিয়া

গত শতকের ৯০-এর দশকে কাশ্মীরে জঙ্গি কার্যকলাপ প্রবল ভাবে বাড়ে। সেই সময় হাজার হাজার কাশ্মীরি পণ্ডিত কাশ্মীর ছাড়তে বাধ্য হন। সেই ঘটনার ওপরে ভিত্তি করেই তৈরি হয়েছে দ্য কাশ্মীর ফাইলস। এব্যাপারে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, তিনি শুনেছেন নম্বইয়ের দশকে যেভাবে কাশ্মীরি পণ্ডিকদের বিতাড়িত করা হয়েছিল , তার ওপরে ভিত্তি করেই ছবিটি তৈরি হয়েছে। আগ্রহবশতই তিনি সতীর্থদের সঙ্গে নিয়ে ছবিটি দেখতে যাচ্ছেন।

ছবি হোক বিজেপির ওপরে হামলা নিয়েও

রাজ্যে বিজেপির অভিযোগ ২০২১-এর বিধানসভা নির্বাচনের ফল বেরনোর পর থেকেই হাজার হাজার মানুষ ঘর ছাড়া ছিলেন। বর্তমানে সেই সংখ্যাটা ৩০০-র কিছু ওপরে। আদালতেই একথা জানিয়েছেন বিজেপির আইনজীবী। বিরোধী দলনেতা সেই ঘটনাকেই উস্কে দিয়ে বলেন, বিধানসভা ভোটের পর থেকে রাজ্যের সরকারি দল যে সন্ত্রাস নামিয়ে এনেছিল বিজেপি কর্মীদের ওপরে, তা নিয়ে এবার ছবি তৈরি হলে ভাল হয়। কয়েক দশক পরে দ্য বেঙ্গল ফাইলস তৈরি হবে, বলেন শুভএন্দু অধিকারী।

ঝড় তুলেছে 'দ্য কাশ্মীর ফাইলস'

ঝড় তুলেছে 'দ্য কাশ্মীর ফাইলস'

গত শুক্রবার মুক্তির পর থেকে কার্যত বক্স অফিসে ঝড় তুলেছে 'দ্য কাশ্মীর ফাইলস'। ছবিটিতে অনুপম খের, মিঠুন চক্রবর্তী ছাড়াও অভিনয় করেছেন দর্শন কুমার এবং পল্লবী যোশী। ছবিটি তৈরি করতে যেখানে ১৫ কোটি টাকা খরচ হয়েছে, সেখানে প্রথম চার দিনে ভারতেই ওই ছবিটি প্রায় ৪২ কোটি টাকার ব্যবসা করেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ইতিমধ্যেই ছবিটির প্রশংসা করে বলেছেন, চ্যালেঞ্ডিং সত্যকে প্রযোজনা করার সাহস দেখিয়েছেন প্রযোজনক অভিষেক অগ্রবাল।

জনতার রায় পরিবারবাদের বিরুদ্ধে! সংসদীয় দলের বৈঠকে 'সতর্ক'বার্তা প্রধানমন্ত্রী মোদীরজনতার রায় পরিবারবাদের বিরুদ্ধে! সংসদীয় দলের বৈঠকে 'সতর্ক'বার্তা প্রধানমন্ত্রী মোদীর

English summary
Suvendu Adhikari and other BJP MLAs go to see film The Kashmir Files at Salt Lake City centre
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X