• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট বালাই! আলিমুদ্দিনে 'সাসপেন্ড' সুশান্ত ঘোষ, সূর্যকান্ত মিশ্রর সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক

এখনও গড়বেতায় পা রাখেন নি তিনি। আদালতের অনুমতি মিলেছে। তার মধ্যেই সমীকরণ তৈরি করা শুরু হয়ে গিয়েছে। তারই মধ্যে জল্পনা বাড়িতে আলিমুদ্দিনে হাজির হলেন সাসপেন্ড সিপিএম নেতা সুশান্ত ঘোষ। সেখানে সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন পশ্চিম মেদিনীপুরের দাপুটে নেতা সুশান্ত ঘোষ। বৈঠকে ছিলেন রবীন দেবও। এখনও সাসপেন্ড হওয়ার মেয়াদ শেষ হয়নি সুশান্ত ঘোষের।

আলিমুদ্দিনে সুশান্ত ঘোষ

আলিমুদ্দিনে সুশান্ত ঘোষ

জোট এখনও চূড়ান্ত হয়নি কংগ্রেসের সঙ্গে। তারমধ্যেই আলিমুদ্দিনে হাজির হলেন সিপিএমের সাসপেন্ড নেতা সুশান্ত ঘোষ। পশ্চিম মেদিনীপুরের দাপুটে নেতা সুশান্ত ঘোষ সম্প্রতি সুপ্রিম কোর্টের অনুমতি পেয়েছেন গড়বেতায় ফেরার। তার আগেই সুশান্ত ঘোষের আলিমুদ্দিনে উপস্থিতিতে নতুন সমীকরণ দেখছে রাজনৈতিক মহল। এক সময়ে পশ্চিম মেদিনীপুেরর দাপুটে নেতা ছিলেন সুশান্ত ঘোষ।

সূর্যকান্ত মিশ্রের সঙ্গে বৈঠক

সূর্যকান্ত মিশ্রের সঙ্গে বৈঠক

সূত্রের খবর আলিমুদ্দিনে গিয়ে সুশান্ত ঘোষ দীর্ঘক্ষণ সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের সঙ্গে বৈঠক করেন। সেই বৈঠকে ছিলেন রবিন দেবও। কী নিয়ে বৈঠক তা গোপন রাখা হয়েছে। তবে সাসপেন্ড হওয়া সুশান্ত ঘোষের আলিমুদ্দিনে উপস্থিতি অনেকের কাছেই সন্দেহের ঠেকেছে। কারণ বেনাচাপড়া কঙ্কালকাণ্ডে অভিযুক্ত হওয়ার পর থেকেই সুশান্ত ঘোষকে কার্যত এক ঘরেই করে রেখেছিল আলিমুদ্দিন।

জোটে জট

জোটে জট

একুশের বিধানসভা ভোটে আগে বাম কংগ্রেস জোট নিয়ে এখনও জটিলতা কাটেনি। অধীর চৌধুরীরে মুখ্যমন্ত্রী মুখ করে লড়াইয়ের জল্পনা শুরু হয়েছে। বামেদের জনপ্রিয়তা ধাক্কা খেলেও অধীর চৌধুরীর জনপ্রিয়তা এখনও রয়েছে। সেকারণেই অধীরকে মুখ্যমন্ত্রী মুখ করে বিধানসভা ভোটে বাম-কংগ্রেস জোটকে লড়া উচিত বলে দাবি উঠতে শুরু করেছে কংগ্রেস মহলে। এই নিয়ে নতুন করে দূরত্ব তৈরি হয়েছে দুই রাজনৈতিক দলের মধ্যে।

 ২৬ থেকে পথে নামছে বামেরা

২৬ থেকে পথে নামছে বামেরা

২৬ নভেম্বর দ্রব্য মূল্য বৃদ্ধি সহ একাধিক প্রতিবাদে ধর্মঘটের ডাক দিয়েছে বাম সংগঠনগুলি। তারই প্রতিবাদে মিটিং মিছিলে জোর বাড়িয়েছেন সিপিএম সহ একাধিক বাম সংগঠন। একাধিক জায়গায় গতকাল থেকেই ধর্মঘটের সমর্থনে রাস্তায় নেমেছেন বামফ্রন্টের প্রথম সারির নেতারা। সূর্যকান্ত মিশ্র, বিমান বসু, সুজন চক্রবর্তীরা।

English summary
Suspend CPM leader Sushanta Ghosh meet with Suryakanta Mishra at Alimuddin
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X