• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সার্জিক্যাল স্ট্রাইকে আদৌ জঙ্গি-নিধন হয়েছে! মমতার দাবিকে মান্যতা বিজেপির সাংসদের

পুলওয়ামা-কাণ্ডের জবাব দিতে পাকিস্তানের ঘরে ঢুকে জঙ্গিঘাঁটি ধ্বংস করে এসেছিল বায়ুসেনা। সেই বিমান হানায় তিন জঙ্গি ঘাঁটি ধুলিসাৎ হয়ে গিয়েছিল ও কম করে ৩৫০ জনের মৃত্যু হয়েছিল বলে দাবি করা হয়েছিল। এরপরই বাংলার মুখ্যমন্ত্রী মোদী সরকারের সার্জিক্যাল স্ট্রাইকের সাফল্য নিয়ে প্রশ্ন তোলেন। কত জন জঙ্গির মৃত্যু হয়েছিল, তার সত্যতা সামনে আনার দাবি তোলেন।

সার্জিক্যাল স্ট্রাইকে আদৌ জঙ্গি-নিধন হয়েছে! মমতার দাবিকে মান্যতা বিজেপির সাংসদের

এই বিতর্কের মধ্যেই বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া যে ব্যাখ্যা দিলেন তাকে মান্যতা পেল মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবিই। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নের জবাব দিতে গিয়ে বিজেপি সাংসদ বলেন, আমরা কোথাও দাবি করিনি ৩৫০ জন জঙ্গির মৃত্যু হয়েছে। মানুষকে হত্যা করা আমাদের লক্ষ্য ছিল না।

তিনি দাবি করেন, ভারত যে প্রয়োজনে পাকিস্তানে ঢুকে মেরে আসতে পারে, হামলা চালাতে পারে, তা দেখাতেই সার্জিক্যাল স্ট্রাইক হয়েছে। আমরা বাড়ির বাইরে বোমা ফেলে বুঝিয়ে দিতে পেরেছি, প্রয়োজন হলে আরও ভয়ঙ্কর হতে পারি, পাকিস্তান সাবধান হও।

তিনি এই কথার মধ্যে মান্যতা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবিকে। সার্জিক্যাল স্ট্রাইকে আদতে কোনও জঙ্গিঘাঁটিতে হামলা হয়েছিল, জঙ্গি মারা গিয়েছিল কি না, তার সত্যতা নেই। আলুওয়ালিয়ার বক্তব্য অনুযায়ী, জঙ্গি ঘাঁটি উড়িয়ে দিতে বা জঙ্গি নিধনের লক্ষ্যে সার্জিক্যাল স্ট্রাইক হয়নি, সার্জিক্যাল স্ট্রাইক হয়েছে ভয় দেখানোর জন্য।

English summary
BJP MP Surinder Singh Aluwaliah approves Mamata Banerjee’s demand on surgical strike. Mamata question about authenticity of Surgical Strike,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X